শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গাজীপুর সিটি নির্বাচন: বৃষ্টি উপেক্ষা করে চলছে প্রচারণা

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

গাজীপুর সিটি নির্বাচনে বৃষ্টি উপেক্ষা করে প্রচারপ্রচারণা চালাচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। নির্বাচনে সরকারি হস্তক্ষেপের আশঙ্কায় সেনাবাহিনী মোতায়েনের দাবি জানালেন এক স্বতন্ত্রী মেয়রপ্রার্থী।

বুধবার (১৭ মে) গাজীপুর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় বৃষ্টি উপেক্ষা করেই সকাল থেকেই প্রচারপ্রচারণা চালা মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা। আওয়ামীলীগের মেয়রপ্রার্থী প্রচারণা চালা গাজীপুর সিটি করপোরেশনের ৭,, , ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের বাইমাইল, জরুন, হরিণাচালা, কোনাবাড়ি আমবাগ ও বাঘিয়া নছেরমার্কেট এলাকায়। অন্যদিকে, স্বতন্ত্র মেয়র প্রার্থীরা প্রচারণা চালা ৫০ ও ৪৯ নম্বর ওয়ার্ডের টঙ্গীর এরশাদ নগর, গাজীপুরা, দক্ষিণউত্তর খালকৈর, ডেগেরচালা, মৈরান, হারিকেন, মালেকের বাড়ি ও শরিফপুর এলাকায়।

প্রচারণাকালে স্বতন্ত্র মেয়রপ্রার্থী সরকার শাহনুর ইসলাম নির্বাচনে সরকারের হস্তক্ষেপের আশঙ্কা করে নির্বাচন কমিশনকে প্রয়োজনে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানান।

গাজীপুর সিটিতে আওয়ামী লীগসহ ৮ জন মেয়রপ্রার্থী, ৭৮ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী ও ২৪৩ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

মো.জাহাঙ্গীর আলম/এমি/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More