শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সকল শুভ উদ্যোগই মির্জা ফখরুলদের কাছে ফাঁদ মনে হয় : দীপু মনি

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

আসন্ন সিটি করপোরেশন এবং জাতীয় নির্বাচনকে নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যকে খন্ডন করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি চাঁদপুরবলেছেন, মির্জা ফখরুল সবকিছুতে ফাঁদ দেখেন। এটি তার মজ্জাগত স্বভাব। সোমবার (১০ এপ্রিল) ইফতারপূর্বে চাঁদপুর শহরের গনি মডেল হাইস্কুলে দুস্থদের মাঝে ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ করতে গিয়ে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

দীপু মনি বলেন, মির্জা ফখরুলদের কাছে যে কোন কিছুই ফাঁদ মনে হয়। তার কারণ হচ্ছে,ওনারা সুস্থ ও স্বাভাবিক রাজনীতির ধারায় নেই। ওনারা সাবার জন্য সারাজীবন ফাঁদ পাতে পাতে এখন ওণারা যে  কোন জায়গায় যা কিছু দেখে সকল শুভ উদ্যোককে ফাঁদই মনে করে। ওনাদের চিন্তাটা  এখন একটা বিকৃত পযায়ে পৌছে গেছে। সরকারের একটা স্বদিচ্ছা একটা সময় মত নির্বাচন করা সেটাকেও তারা ফাঁদ হিসেবে দেখছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি জেআর ওয়াদুদ টিপু, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, প্যানেল মেয়র হেলাল হোসাইনসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

এমি/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More