বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বিজ্ঞাপন
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

যুক্তরাজ্যে ছুরি হামলায় ২ শিশু নিহত

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

যুক্তরাজ্যের ইংল্যান্ডের মার্সিসাইড জেলার সাউথপোর্ট শহরের একটি শিশুদের নাচের কর্মশালায় ছুরি হামলায় দুই শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৯ জন।


আহতদের মধ্যে দুই প্রাপ্তবয়স্কসহ ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। হামলার অভিযোগে ১৭ বছর বয়সী এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নামপরিচয় প্রকাশ করা হয়নি।

শুক্রবার স্থানীয় সময় বেলা ১১টা ৪৭ মিনিটে ঘটে এ ঘটনা। এদিন থেকেই দেশটির স্কুলগুলোতে গ্রীষ্মকালীন ছুটি শুরু হয়েছে। নিহত ও আহত শিশুদের সবার বয়স ৬ থেকে ১০ বছরের মধ্যে। হামলাকারী ওই তরুণকে বাধা দিতে গিয়ে আহত হয়েছেন দুই প্রাপ্তবয়স্ক।

মেরিসাইড পুলিশ জানিয়েছে, ওই তরুণের হামলার সঠিক কারণ এখনও স্পষ্টভাবে জানা যায়নি, তবে প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে যে এটি কোনো সন্ত্রাসী হামলা নয়।

হামলাকারী ওই তরুণকে গ্রেপ্তার করা হয়েছে এবং বর্তমানে সে পুলিশের হেফাজতে রয়েছে।

পুলিশ কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করছেন উল্লেখ করে সেরেনা বলেন, ওই তরুণের জন্ম কার্ডিফে, বসবাস করত ল্যাঙ্কাশায়ারে। কী কারণে সে এই ভয়াবহ হামলা করল, তা এখনও পরিষ্কার নয়; তবে তাকে এ পর্যন্ত জিজ্ঞাসাবাদ করে আমরা নিশ্চিত হয়েছি যে, সে কোনো সন্ত্রাসী গোষ্ঠীর সদস্য নয়।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More