মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

৯৩ বছর বয়সে পঞ্চম বিয়ে করলেন রুপার্ট মারডক

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

৯৩ বছর বয়সে আবার বিয়ে করলেন মিডিয়া মোগল রুপার্ট মারডক। এটি তার পঞ্চম বিয়ে। কনে ৬৭ বছর বয়সী রুশ জীববিজ্ঞানী এলেনা জুকোভা।

প্রেম মানে না কোনো বাধা! আবারও প্রামণ করলেন, মিডিয়া মোগল রুপার্ট মারডক। বয়স ৯৩ তো কি হয়েছে, প্রেম মুখ্য বিষয়। ভালোবেসে ৬৭ বছর বয়সের রুশ জীববিজ্ঞানী এলেনা জুকোভাকে বিয়ে করলেন এই ধনকুবের।

শনিবার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় মারডকের আঙুর বাগানে হয় বিয়ের অনুষ্ঠান। চলতি বছরের মার্চে তার সঙ্গে এলেনার বাগ্‌দান হয়।

গত বছরের মার্চে যুক্তরাষ্ট্রের সাবেক পুলিশ কর্মকর্তা অ্যান লেসলি স্মিথের সঙ্গে মারডকের বাগ্‌দান হয়েছিল। বিয়ের পরিকল্পপনাও করেছিলেন তারা। কিন্তু পরের মাসে খবর আসে এই বিয়ে আর হচ্ছে না। তখন থেকেই এলেনার সঙ্গে মারডকের প্রেমের সম্পর্কের খবর ছড়িয়ে পড়ে।

অবশ্য ২০২২ সালে অ্যানের সাথে সম্পর্ক চলাকালে সংবাদমাধ্যমকে মারডক বলেছিলেন, এটাই তার শেষ প্রেম। কিন্তু প্রেমিক পুরুষের প্রেম যে ফুরোয়নি, তা আবারও প্রমাণ হলো।

অস্ট্রেলিয়ায় জন্ম নেওয়া মারডকের ছয় সন্তান আছে। তিনি নিউজ করপোরেশনের ইমেরিটাস চেয়ারম্যান। এই করপোরেশনের মালিকানায় রয়েছে ফক্স নিউজ, ওয়াল স্ট্রিট জার্নাল, সান ও টাইমসের মতো গণমাধ্যম।

মারডক ও এলেনার দেখা হয়েছিল একটি পার্টিতে, যার আয়োজক ছিলেন চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেং। তিনি মারডকের সাবেক স্ত্রী।

রুপার্ট মারডকের প্রথম স্ত্রী ছিলেন, প্যাট্রিসিয়া বুকার। ১৯৫৬ সালে তাদের বিয়ে হয়। ১৯৬৭ সালে তাদের বিচ্ছেদের পর, স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক আন্না মানকে বিয়ে করেন তিনি। চতুর্থ বার এ ধনকুবের বিয়ের পিড়িতে বসেন ২০১৬ সালে।

যুক্তরাষ্ট্রের মডেলঅভিনেত্রী জেরি হলের সাথের সেই বিয়ে টিকে ছিল ২০২২ সাল পর্যন্ত।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More