বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন ত্রিপুরাবাসী

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

 

টানা চতুর্থবার বিজয় লাভ এবং পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ত্রিপুরাবাসী।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় ত্রিপুরার রাজধানী আগরতলার মুক্তধারা অডিটোরিয়ামে ‘ভারতবাংলাদেশ সম্প্রীতি যাপন সন্ধ্যা’ শিরোনামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আগরতলার একেবি টেলিভিশনের আয়োজনে ও বহুমাত্রিক সংবাদ সংস্থা আরশি কথার সহযোগিতায় এ অনুষ্ঠানে সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ‘অভিনন্দন ও শুভেচ্ছা’ স্মারক তুলে দেওয়া হয়।

আরশি কথা নিউজ পোর্টালের এডিটর ইন চিফ শান্তনু শর্মা বলেন, ‘বাংলাদেশের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল আ.লীগ সভানেত্রী শেখ হাসিনার টানা চতুর্থবার জয় লাভ এবং ৫ম বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্বগ্রহণ করায় ত্রিপুরা রাজ্যের সর্বস্তরের জনগণের পক্ষে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করছি।’

এমন একটি অনুষ্ঠানের আয়োজন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা স্মারক দেওয়ায় আয়োজক কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আগরতলার বাংলাদেশ সহকারী হাই কমিশনার আরিফ মোহাম্মদ।

বিকেল সাড়ে ৫টায় বাংলাদেশ ও ভারতের জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধনী যাত্রা শুরু হয় এবং অনুষ্ঠান মঞ্চে এলইডি স্ক্রিনে বাংলাদেশের অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকা বিষয়ে ডকুমেন্টারি ভিডিও চিত্র প্রদর্শিত হয়।

আলোচনা সভায় আগরতলার বাংলাদেশ সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ, রাজ্যের তথ্য ও সংস্কৃতি দফতরের ভাইস চেয়ারম্যান সুব্রত চক্রবর্তী, বাংলাদেশ সহকারী হাইকমিশনের প্রথম সচিব মো.আল আমীন, বাংলাদেশের মুক্তিযুদ্ধের সম্মাননাপ্রাপ্ত ব্যক্তিত্ব স্বপন কুমার ভাট্টাচার্য, শিক্ষাবিদ দেবব্রত দেব রায়, আগরতলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য, সিনিয়র সাংবাদিক অমিত ভৌমিকসহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

গত ১৫ বছরে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন, অগ্রযাত্রা ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সাধুবাদ জানিয়ে ভূয়সী প্রশংসা করেন আলোচকরা। আগামী দিনে বাণিজ্যিক প্রসার ও বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে সহযাত্রী এবং ভারতের বন্ধুত্বের বন্ধন আরও সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিরা।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে কমনওয়েলথ মহাসচিবের অভিনন্দন

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More