রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মধ্য প্রদেশে সেতুর রেলিং ভেঙে বাস নিচে, নিহত ১৫

2 minutes read

ভারতের একটি সেতুর রেলিং ভেঙে বাস নিচে পড়ে গিয়ে অন্তত ১৫ জন নিহত ও ২৫ জন আহত হয়েছে বলে জানিয়েছেন রাজ্যটির স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। মঙ্গলবার (৯ মে) মধ্য প্রদেশের খারগোনে এ ঘটনা ঘটে। এনডিটিভি।

সূত্রের খবর, বাসটি মধ্যপ্রদেশের শ্রীখণ্ডি থেকে ইন্দোরে যাচ্ছিল। যাওয়ার সময় খারগোনের ডান্সওয়া ও ডোঙ্গারগাঁওয়ের মধ্যে বোরাদ নদীর সেতুর রেলিং ভেঙে নিচে পড়ে গেলে দুর্ঘটনাটি ঘটে। বাসটিতে প্রায় ৫০ জনের বেশি যাত্রী ছিল বলে জানা গেছে।

এদিকে, রেলিং ভেঙে বাসটি নদিতে পড়ে গেলে উদ্ধারের কাজে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। নদী থেকে উদ্ধার করা হয়েছে বেশ কয়েকজন যাত্রীর নিথর দেহ। জখমদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জখমদের মধ্যে বেশ কয়েজনের আঘাত গুরুতর। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে সেখানে পুলিশ পৌঁছে যায় বলে পুলিশ সুপার ধরমবীর সিংয়ের বরাত দিয়ে জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

নিহতদের পরিবারকে ৪ লাখ রুপি করে ক্ষতিপূরণ, গুরুতর আহতদের ৫০ হাজার রুপি ও সামান্য চোটপ্রাপ্তদের ২৫ হাজার রুপি সহায়তার ঘোষণা দিয়েছে মধ্যপ্রদেশের সরকার।

আহতদের অনেককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতদের মধ্যে অন্তত তিনটি শিশু আছে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যমগুলো।

এর আগে সোমবার সন্ধ্যায় কেরালায় তনুর উপকূলের কাছে মালাপ্পুরমে পর্যটকবোঝাই একটি হাউজবোট ডুবে অন্তত ২১ জনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় কেরালায় একদিনের শোক ঘোষণা করা হয়েছে।

আফ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More