মঙ্গলবার, ১০ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১০ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ঝালকাঠিতে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

ঝালকাঠিতে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৪ জুলাই) বেলা ১১ টায় শহরের শিল্পকলা একাডেমী চত্ত্বরে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।

এ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমীর হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম। এর আগে জেলা প্রশসক কার্যালয়ের সামন থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদর্ক্ষীণ করে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল, বিভাগীয় বন কর্মকর্তা ড. মোহাম্মদ আব্দুল আউয়াল।

আমির হোসেন আমু এমপি র‌্যালীতে নেতৃত্ব দেন। পরে বৃক্ষমেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন তিনি। সপ্তাহব্যাপী এ মেলায় বিভিন্ন প্রজাতির গাছের ২২ টি স্টল অংশ নেয়।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, ‘গাছের গুরুত্ব আমাদের বুঝতে হবে। অবহেলা করা চলবে না। পরিবেশের ভারসম্য বজায় রাখতে হলে বেশি করে গাছ লাগাতে হবে। শহর থেকে গ্রাম পর্যায়ে বৃক্ষরোপণের কোন বিকল্প নেই।’

 

আফ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More