মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ওটিটি প্ল্যাটফর্মে ডাবিং সিরিজ “গাইবো তোমার জন্য”

রবিউল ইসলাম রানা
3 minutes read

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম দীপ্তপ্লেতে রিলিজ হয়েছে কোরিয়ান সিরিজ Let me be your Knight এর বাংলা ডাবিং “গাইবো তোমার জন্য”। ঈদ উল আযহা উপলক্ষে এ সিরিজটি রিলিজ করেছে দীপ্তপ্লে কর্তৃপক্ষ। প্রিমিয়াম কন্টেন্ট হওয়া সত্ত্বেও দর্শকদের জন্য প্রথম ৩টি পর্ব কোনো ধরনের সাবস্ক্রিপশন ছাড়া দেখার সুযোগ করে দিয়েছে বাংলাদেশী ওটিটি প্ল্যাটফর্ম দীপ্তপ্লে।

বিশ্বব্যাপী জনপ্রিয় এক ব্যান্ড দলের প্রধান গায়কের একক নির্দেশনায় তাদের সর্বশেষ অ্যালবাম চরমভাবে ব্যর্থ হয়। ব্যান্ড দলের প্রধানের তখন বিপুল তারকাখ্যাতি এবং অতিরিক্ত আত্মবিশ্বাসে ভাটা পরে। এরপরই তার ভেতরে দেখা দেয় এক অদ্ভুত রোগ। ঘুমের মধ্যে হাঁটতে শুরু করে সে। এজেন্সির চাপে শেষমেশ দ্বারস্থ হয় ডাক্তারের। তবে ডাক্তার সেজে যে মেয়ে তার জীবনে আসে সে মূলত এক ভ্রমণ গাইডযে কিনা টাকার প্রয়োজনে নিজের যমজ বোনের ডাক্তার পরিচয়কে কাজে লাগাতে বাধ্য হয়। চঞ্চলউচ্ছলপ্রাণবন্ত এই তরুণীর সাথে একসময় ব্যান্ড দলের বাকি সবার সখ্যতা গড়ে ওঠে। কিন্তু যার রোগ তাড়াতে এসেছে তাকে সারিয়ে তুলতে পারবেনাকি আরও ঝামেলা বাড়বেনাকি দুই মেরুর দুই বাসিন্দা শেষমেশ ভালোবাসার বাঁধনে জড়িয়ে পরবে?

চরিত্র ও কন্ঠাভিনেতার তালিকাখায়রুল আলম হিমু (ইয়ুন তেনন), অ্যাথিনা অরোরা তীর্থ (ইন উনজু ), নাহিদ আখতার ইমু (চায় জিইরন), নাদিয়া ইকবাল (কাং সুনজু), শফিকুল ইসলাম (সিও উইরন), এমডি সাইফুল ইসলাম শিহাব (কিম ইউচ্যান), নূরে খোদা মাসুক সিদ্দিক (লি শিন), জিয়াউর রহমান জ্যোতি (উও গাওন), আলবিনো জর্জ পাইক (ড্যানিয়েল মুন), শারমিন মৃত্তিকা (জুং বারুন)

কণ্ঠাভিনয় সার্বিক তত্ত্বাবধানে আছেন নাহিদ আখতার ইমু ও জয়শ্রী মজুমদার লতা। 

তানজিনা রহমান বর্ণা ও মাহমুদুল হাসান মুরাদের তত্ত্বাবধানে ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল।

গাইবো তোমার জন্য” ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর মেরিনা আক্তার মিতু এবং প্রযোজনা করেছেন মাসুদ মিয়া।

ডাবিং সিরিজ “গাইবো তোমার জন্য” দেখা যাচ্ছে দীপ্তপ্লের ওয়েবসাইট ও দীপ্তপ্লে অ্যাপে। 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More