রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শাকিবের তৃতীয় বিয়ে প্রসঙ্গে যা বললেন অপু

3 minutes read

তৃতীয় বিয়ে করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান। এবার পরিবারের পছন্দে বিয়ে করছেন ঢাকাই সিনেমার এই নায়ক। খবরটি পুরোনো হলেও নতুন করে আবার আলোচনায় এসেছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষ দিকে ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

এদিকে বিষয়টি নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না অপু। রীতিমতো বিরক্ত তিনি। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অবশেষে মুখ খুললেন এ নায়িকা। আনন্দবাজার অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে অপু জানিয়েছিলেন, ছেলে জয়ের কথা ভেবেই তাঁরা ফের স্বাভাবিক করেছেন তাঁদের সম্পর্ক। তবে শোনা যায়, গত বছর নাকি বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের। তবু এই ইদেও শাকিবের বাড়ি গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে রান্না করে শ্বশুরবাড়ি লোকদের খাওয়ান তিনি। তার কয়েক দিন মধ্যেই শাকিবের বিয়ের খবর। কতটা সত্যি? শাকিব আবার বিয়ে করবেন, আগে থেকেই কি জানতেন অভিনেত্রী?

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অপু বলেন, ‘শাকিব তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে, তিনি নিজেই বলবেন। তিনি তো আমার ছেলে জয়ের মতো ছোট নন। তবে প্রতিনিয়ত এই প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত।’

ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে শাকিবের বউ হিসেবে প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে তার পরিবার। মেয়ে যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবেরও ডাক্তার মেয়ে পছন্দ।

শাকিবের ওই ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, পার্শ্ববর্তী জেলাটি হলো মুন্সীগঞ্জ। এখন অবধি ২৩ পাত্রীকে দেখেছে শাকিবের পরিবার।

 

/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More