বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শাকিবের ব্যবসায় সাকিব !

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

একজন বাংলাদেশ ক্রিকেট দলের ‘পোস্টারবয়’ তো অন্যজন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার‘, বলছি সাকিব আল হাসান ও শাকিব খানের কথা। দুই জগতের দুই উজ্জ্বল নক্ষত্র এবার একসঙ্গে এক পথে হাঁটতে চলেছেন।

শাকিব খানের কর্পোরেট প্রতিষ্ঠানে যুক্ত হচ্ছেন সাকিব। হোমকেয়ার ও হোমক্লিনিং টাইলক্স‘-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান।

শনিবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ডিক্লেয়ারেশন প্রোগ্রামে দুই পক্ষের মধ্যে এ সংক্রান্ত আনুষ্ঠানিক চুক্তি সই হয়েছে। যেখানে প্রথমবারের মতো একসঙ্গে ‘মিট দ্য প্রেস’এ পাওয়া গেল সিনেমা ও ক্রিকেটের এই দুই সুপারস্টারকে।

অনুষ্ঠানে শাকিব খান বলেন, “আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরও অনেক দূর এগিয়ে যাব। সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোচ্চ দেয় তেমনি টাইলক্সব্র্যান্ডের ব্যাপক প্রচার ও প্রসারের ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দিবে।

আরও পড়ুন: ৮ বছর পর ফিরল ‘কুংফু পান্ডা’

সাকিব আল হাসান বলেন, “অনেক রিসার্চ এবং হার্ডওয়ার্কের ফল এই ‘টাইলক্স’। আমি আশা করি টাইলক্সদেশের মাটিতে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবে এবং এর অলরাউন্ড পারফর্ম্যান্স দিয়ে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে তুলবে।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হারল্যান জোনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমদাদুল হক সরকার, রিমার্ক এইচবির হেড অফ মেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশন আব্দুল আলীম শিমুলসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, জানুয়ারিতে অথেনটিক কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, স্কিনকেয়ার প্রতিষ্ঠান রিমার্ক এন্ড হারল্যানএর সঙ্গে অফিসিয়াল পথচলা শুরু হয়েছে সুপারস্টার শাকিব খানের। জনপ্রিয় এই চিত্রতারকা হয়েছেন আন্তর্জাতিক মানের এই প্রসাধনী ব্র্যান্ডের অন্যতম একজন ডিরেক্টর।

 

এসএ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More