রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বিয়ের পিঁড়িতে রাকুল-জ্যাকি

দীপ্ত নিউজ ডেস্ক
প্রকাশ: সর্বশেষ সম্পাদনা: 4 minutes read

অবশেষে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং এবং অভিনেতা ও প্রযোজক জ্যাকি ভাগনানি।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দক্ষিণ গোয়ায় সৈকতের ধারে এক সেভেন স্টার হোটেলে আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। সেখানেই সাতপাকে বাঁধা পড়েন দুজনে।

সিন্ধি ও পাঞ্জাবি রীতি অনুযায়ী বিয়ে হয়েছে রাকুলজ্যাকির। বিয়ের পর পাপারাজ্জিদের সঙ্গে দেখাওকরেন তারা। এরপর ক্যামেরায় ফ্রেমবন্দি হন এ তারকা দম্পতি। সেসব ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

ফ্যাশন ডিজাইনার তরু তাহিলিয়ানি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে লেহেঙ্গা সম্পর্কে বিবরণ শেয়ার করে লিখেন, সন্ধ্যায় বিয়ের জন্য রাকুল সমসাময়িক ও প্রাণবন্ত পোশাক বেছে নিয়েছেন। আকর্ষণীয় আইভরি ও আইভরি রঙের থ্র ডাইমেনশনাল ফ্লোরাল মোটিফ এবং হাতে এমব্রয়ডারি করা লেহঙ্গায় আধুনিকতার ছোঁয়া।

দিকে শেরওয়ানিতে সেজেছিলেন জ্যাকি। চিকনকারির কাজ ছিল শেরওয়ানিতে। মাথায় ছিল সাদা পাগড়ি। এ ব্যাপারে ডিজাইনার তরুন তাহিলিয়ানি জানান, চিনার মোটিফ কাজের শেয়ওয়ানিটি তৈরি করতে প্রায় মাস সময় লেগেছে। হাতের কাজ করা পোশাকে রেশমের সুতা ব্যবহার করা হয়েছে।

ডিজাইনার আরও জানান, কাশ্মীরের সৌন্দর্য, সংস্কৃতি ও সৃজনশীলতা এলাকার বিখ্যাত চিনার পাতার ট্যাপেস্ট্রির ছোঁয়া রয়েছে তাদের দু’জনের পোশাকেই। জারদৌসির কাজগুলো অথেনটিক।

 

এজে/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More