শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

হাসপাতালে ভর্তি নুসরাত ফারিয়া

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নায়িকার মা পারভিন আক্তার এই তথ্য নিশ্চিত করে বলেন, কয়েকদিন ধরেই একটু অসুস্থ বোধ করছিল ফারিয়া। মনে হয় গ্যাস্ট্রিকজনিত কোনো সমস্যা হচ্ছিল। কোনোকিছু খেতে চাচ্ছিল না আর খুব মাথা ব্যাথা করছিল। বৃহস্পতিবার বিকেলে শরীর একটু বেশি দুর্বল হয়ে পড়ে। সন্ধ্যার পর মাথা ঘুরে পড়ে যায় এবং অনেকক্ষণ সেন্সলেস ছিল। এরপর মাথায়, চোখেমুখে পানি দেওয়ার পর সেন্স ফিরে। সেন্স ফেরার পরপর রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে নিয়ে আসি। এখন কিছুটা ভালো আছে।

আরও পড়ুন: ভালোবাসা দিবসে পরীমণি’র ‘বুকিং’

জানা গেছে, শারীরিক দুর্বলতার কারণে অসুস্থ হয়ে পড়েন ফারিয়া। এরপর চিকিৎসক তাকে ইনজেকশন ও স্যালাইন দিলে কিছুটা সুস্থ বোধ করেন।

অভিনেত্রীর মা আরও বলেন, চিকিৎসক ফারিয়ার রক্ত পরীক্ষা করার কথা বলেছেন। সেটা করার পর জানা যাবে কেন হঠাৎ এমন হলো।

নুসরাত ফারিয়ার ২০১৫ সালে বাংলাদেশভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিলপ্রথম আলো পুরস্কার অর্জন করেন।

তার প্রথম চলচ্চিত্রের সাফল্যের পর তিনি ‘হিরো ৪২০’ (২০১৬), ‘বাদশা– দ্য ডন’ (২০১৬), ‘প্রেমী ও প্রেমী’ (২০১৭) এবং ‘বস ২: ব্যক টু রুল’ (২০১৭) এর মতো আরও বেশ জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন। সবশেষ ২০২৩ সালে তিনি শ্যাম বেনেগাল পরিচালিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্রে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন।

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More