বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মনোনয়ন জমা দিলেন কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

পাবনা(সুজানগরবেড়ার একাংশ-) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন সংগীত তারকা ডলি সায়ন্তনী।

মনোনয়নপত্র জমার দেওয়ার শেষ দিন বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেল ৪ টার দিকে তিনি পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিজেই উপস্থিত হয়ে মনোনয়নপত্র জমা দেন।

এর আগে ২০ নভেম্বর রাজধানীর গুলশানে বিএনএমের কার্যালয়ে বিভিন্ন শ্রেণি–পেশার নতুন কয়েকজন নেতাকর্মী দলে যোগ দেন। তাঁদের মধ্যে ডলি সায়ন্তনী দলটিতে যোগ দিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন জমা শেষে ডলি সায়ন্তনী সাংবাদিকদের বলেন, আমি কখনোই কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয় ছিলাম না। কখনোই রাজনীতি করিনি। বিএনএম আমাকে অফার করার পর আমি ভেবে দেখলাম মানুষ আমাকে ভালোবেসে তারকা বানিয়েছে। বিএনএম এর হয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ গ্রহন করে জনসেবা এবং দেশের জন্য কাজ করার ক্ষেত্র পাবো। বাংলার মানুষ আমাকে ভালোবেসে তারকা বানিয়েছে আশাকরি পাবনা ২ আসনের মানুষ আমাকে ভোট দিয়ে দেশের উন্নয়নে কাজ করার সুযোগ করে দেবে এবং রাজনৈতিক তারকা বানাবে। পাবনার সুজানগরে আমার দাদার বাড়ী আমার বংশের অনেকেই আছে। অনেক অত্মিয় স্বজন ও ভক্ত রয়েছে। বিজয়ের ক্ষেত্রে শতভাগ আশাবাদি ডলি বলেন নির্বাচনের সুন্দর পরিবেশ রয়েছে।

পাবনা(বেড়াসুজানগর) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহমেদ ফিরোজ কবির বলেন, ‘ডলি সায়ন্তনীর মতো তারকা শিল্পী নির্বাচনে আসছেন এটা ইতিবাচক হিসেবে দেখছি। এমন সেলিব্রেটিরা নির্বাচনে এলে তাঁরা অনেক ভোটার আনতে পারবেন বলে আমরা মনে করি। এটা খুবই ভালো খবর। আমরা তাঁকে স্বাগত জানাই। প্রতিযোগিতামূলক নির্বাচন হবে।

উল্লেখ্য: জেলার সুজানগর উপজেলার ১০টি ইউনিয়ন, ১টি পৌরসভা এবং বেড়া উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে গঠিত পাবনা২ আসন বর্তমানে মোট ভোটার রয়েছে ৩ লাখ ৪৬ হাজার ৪৩৫ জন।এই আসনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সাংসদ আহমেদ ফিরোজ কবীর ও সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান আরজু, জাতীয় পার্টি, জাসদ সহ বেশ কয়েকটি দলের প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

আরও পড়ুন: আ.লীগের মনোনয়ন ফরম কিনেছেন যেসব তারকা

শামসুল আলম/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More