বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আরশের বিরুদ্ধে অভিনেত্রী চমকের ‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক ‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ এনেছেন অভিনেতা আরশ খানের বিরুদ্ধে।

সংবাদমাধ্যমে চমক জানান, আরশ তার ভালো বন্ধু। একটা সময় আরশ বন্ধুত্বের চেয়ে বেশি কিছু আশা করেন। কিন্তু চমক কখনোই তার থেকে এমন কিছু আশা করেননি। তাই ষড়যন্ত্র করছেন অভিনেতা আরশ।

এর আগে গত শুক্রবার উত্তরার আনন্দবাড়ি শুটিং হাউসে আদিব হাসানের পরিচালনায় চলছিল ‘শ্বশুরবাড়িতে প্রথম দিন’ নাটকের শুটিং। নাটকের অভিনয়শিল্পী হলেন—ফখরুল বাশার মাসুম, আরশ খান ও রুকাইয়া জাহান চমক।

ওই নাটকের সেটে অভিনেত্রী চমকের বিরুদ্ধে শুটিং ইউনিটের সহশিল্পী ও কর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে। সেদিন নাটকের নির্মাতা ও অভিনেতার সঙ্গে বাগবিতণ্ডা হয় চমকের। কথাকাটাকাটির একপর্যায়ে শুটিং করবেন না বলে নির্মাতাকে সাফ জানিয়ে দেন চমক।

নির্ধারিত সময়ে শুটিং শেষ করতে না পারায় আর্থিক ক্ষতি হয় নির্মাতা আদিবের। তাই এ বিষয়ে তিনি নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডে অভিযোগ করেন। বিষয়টি বর্তমানে মীমাংসার অপেক্ষায়।

এসবের মধ্যেই গত সোমবার রাতে চমক সংবাদমাধ্যমকে জানান, পুরো বিষয়টি তার বিরুদ্ধে ষড়যন্ত্র। এমনকি আরশের বিরুদ্ধে ‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগও এনেছেন অভিনেত্রী।

অন্যদিকে চমকের অভিযোগ উড়িয়ে দিয়ে অভিনেতা আরশ বলেন, ‘চমক সম্পূর্ণ মিথ্যা বলছে। সেদিন শুটিংয়ে সমস্যা হয়েছে চমক এবং পরিচালক আদিব হাসান ও মাসুম বাশার আঙ্কেলের মধ্যে। আমি তাকে যদি এমন কোনো ইঙ্গিত করতাম, তাহলে সেটা নিয়ে শুটিং সেটে ঝামেলা হবে কেন! এটা হাস্যকর। সে থানায় সরাসরি গিয়ে আমার বিরুদ্ধে অভিযোগ করতে পারত অথবা আমার সঙ্গে কাজ বন্ধ করে দিতে পারত; সংবাদমাধ্যমকর্মীদের সঙ্গেও কথা বলতে পারত। এ থেকেই বোঝা যাচ্ছে, চমক মিথ্যাচার করছে। আসলে সমস্যা হলো— আমি সত্যের পক্ষে থেকেছি।’

উল্লেখ্য ঘটনার দিন পুলিশেও খবর দিয়েছিলেন চমক। পুলিশ এসে ওই নাটকের অভিনেতা মাসুম বাশারের সঙ্গে কথা বলে চলে যায়। কিন্তু বিষয়টিকে মেনে নেননি অভিনেত্রী। ফলে অভিনেতা বাশারের সঙ্গে কথাকাটাকাটি হয় তার। দ্বিতীয় দফায় পুলিশ এলে চোখের পানি ঝরিয়ে চমক অভিযোগ করেন, মাসুম বাশারসহ সেটের অনেকে তাকে মেরে ফেলার হুমকি দিয়েছেন।

এ বিষয়ে আরশের ভাষ্য, ‘চমক সেদিন পুলিশের কাছে মিথ্যা অভিযোগ করে বলে, মাসুম আঙ্কেল তার ওপর হামলা করেছেন। তখন যদি আমি সত্যিটা না বলতাম, তাহলে মাসুম বাশার অযথাই ঝামেলায় জড়িয়ে যেতেন। সত্য বলাটা আমার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে।’

শায়লা/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More