শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ভারত পালাতে পারলেন না নিজাম হাজারীর দেহরক্ষী

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

ভারত পালাতে পারলেন না ফেনী২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর দেহরক্ষী মো. ফরিদ মানিক প্রকাশ শুটার পিএস মানিক।

সোমবার (১২ আগস্ট) আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে যাওয়ার চেষ্টা করে আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশনে আটকে দেওয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি ইমিগ্রেশন পুলিশ হেফাজতে রয়েছেন।

দুপুরের দিকে মানিকের একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভাইরাল হয়। ওই ভিডিওতে দেখা যায় ইমিগ্রেশন পুলিশের একজন তাকেই জিজ্ঞাসাবাদ করছেন। জিজ্ঞাসাবাদে তার কাছে তার পরিচয়সহ বিভিন্ন বিষয় জানতে চাইলে তিনি নিজাম হাজারী স্টাফ বলে পরিচয় দেন। জেরার মুখে সে কোন কোন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত নয় বলে দাবি করেন। মো. ফরিদ মানিক ফেনী সদরের পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন সূত্র জানা যায়, মো. ফরিদ মানিক নামে এক ব্যক্তি ভারতে যাওয়ার জন্য আখাউড়া স্থলবন্দরে আসেন। ইমিগ্রেশন পুলিশ নিশ্চিত হন যে তার দেশত্যাগে নিষেধাজ্ঞা রয়েছে। এ অবস্থায় তাকে ইমিগ্রেশন কার্যালয়ে বসিয়ে রাখা হয়। তিনি নিজাম হাজারীর ঘনিষ্টজন ও পিএস হিসেবেই পরিচিত।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ মো. খায়রুল ইসলাম জানান, ওই ব্যক্তির নামে কোনো মামলা নেই। বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলা হচ্ছে। নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, মানিক দীর্ঘ ১৬ বছর যাবত ফেনী২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর দেহরক্ষী হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সম্প্রতি শেখ হাসিনার সরকার পতনের পর নিজাম হাজারী পালিয়ে গেলে মানিক গা ডাকা দেন। আজ ভারত পালাতে গিয়ে তিনি ইমিগ্রেশনে হেফাজতে রয়েছেন।

মামুন/ আল/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More