বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ফেনীতে ২ যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

ফেনীতে খাল ও স’মিলের সামনে থেকে যুবলীগের দুই নেতার মরদেহ উদ্ধার হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট) ফেনী সদর ও সোনাগাজী উপজেলা থেকে দুজনের মরদেহ উদ্ধার হয়।

স্থানীয় লোকজন জানান, সকালে সাহেবেরহাট এলাকায় খালের পানিতে মরদেহ ভেসে আসে। পরে একটি সেতুর নিচে এসে মরদেহটি ঝোপের মধ্যে আটকা পড়ে। খবর পেয়ে দুপুরে স্বজনরা মরদেহটি উদ্ধার করে নিয়ে যান। সোনাগাজীতে উদ্ধার হওয়া লাশটি মুশফিকুর রহমানের। তিনি ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক পদে ছিলেন। দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সাহেবেরহাট এলাকার একটি খাল থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা স্থানীয় বাসিন্দাদের।

উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল আলম বলেন, মরদেহের বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হলেও কেউ মরদেহ উদ্ধারে আসেননি। পরে তিনি স্বজনদের ডেকে মরদেহটি বুঝিয়ে দিয়েছেন।

এদিকে ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নে বাদশা মিয়া কানা বাদশা (৪০) নামের যুবলীগের এক কর্মীর মরদেহ উদ্ধার হয়েছে। তার মাথায় ও হাতে জখমের চিহ্ন রয়েছে। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা এলাকাবাসীর।

সকালে উপজেলার বালিগাঁও ইউনিয়নের আফতাব বিবি বাজারে একটি সমিলের সামনে থেকে বাদশার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত বাদশা মিয়া বালিগাঁও ইউনিয়নের মধুয়্যাই গ্রামের ব্যাপারী বাড়ির আবুল খায়েরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মরদেহটি দেখতে পেয়ে এলাকাবাসী নিহত বাদশার পরিবারে খবর দেন। পরে স্বজনেরা মরদেহটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। পরে জানাজা শেষে মরদেহের দাফন করা হয়।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More