বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আজ থেকে মিলবে বিআরটিসি বাসের অগ্রিম টিকিট

দীপ্ত নিউজ ডেস্ক
25 minutes read

ঈদুল আজহা উপলক্ষ্যে যাত্রীদের বাস যাতায়াত সহজ করতে ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু করেছে দেশের রাষ্ট্রীয় গণপরিবহন সংস্থা বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি)। এই ঈদ স্পেশাল সার্ভিসের আওতায় যাত্রী পরিবহন করা হবে ১৩ থেকে ১৮ জুন পর্যন্ত। এই ৬ দিনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে আজ থেকে।

রবিবার (৯ জুন) বিআরটিসির উপমহাব্যবস্থাপক (অপারেশন) শুকদেব ঢালী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বরাবরের মতো এবারও ঈদ উপলক্ষ্যে স্পেশাল বাস সার্ভিস চালু করতে যাচ্ছে। ঈদ উপলক্ষ্যে আগামী ১৩ জুন থেকে বিআরটিসি ঈদ স্পেশাল সার্ভিসের আয়োজন করেছে। ঈদ স্পেশাল সার্ভিসের টিকিট ১০ জুন সকাল থেকে বিক্রি শুরু হবে। আমাদের বাস চলবে ১৮ জুন পর্যন্ত।

তিনি আরও বলেন, ঢাকা থেকে যাত্রার ক্ষেত্রে মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর, যাত্রাবাড়ী, গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো (চাষাড়া) থেকে টিকিট বিক্রি করা হবে।

বিআরটিসির তথ্য মতে, মতিঝিল বাস ডিপোর নিয়ন্ত্রণে থাকবে ঢাকারংপুর, ঢাকাঠাকুরগাঁও, ঢাকাপঞ্চগড়, ঢাকানওগাঁ, ঢাকাকুষ্টিয়া, ঢাকাবরিশাল, ঢাকাগোপালগঞ্জ, ঢাকাজয়পুরহাট, ঢাকাজামালপুর, ঢাকাকলমাকান্দা রুট; কল্যাণপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে থাকবে ঢাকারাজশাহী, ঢাকানওগাঁ, ঢাকানেত্রকোনা, ঢাকাসৈয়দপুর, ঢাকাঠাকুরগাঁও, ঢাকাবরিশাল, ঢাকাগোপালগঞ্জ, ঢাকাগাইবান্ধা, ঢাকাবগুড়া, ঢাকারংপুর, ঢাকালালমনিরহাট, ঢাকাকুড়িগ্রাম, ঢাকাকুষ্টিয়া, ঢাকানাগরপুর, ঢাকাপাটুরিয়া, ঢাকানালিতাবাড়ী রুট; গাবতলী ডিপোর নিয়ন্ত্রণে থাকবে ঢাকারংপুর, ঢাকাভাটিয়াপাড়া, ঢাকাপাটুরিয়া রুট; জোয়ারসাহারা বাস ডিপোর নিয়ন্ত্রণে থাকবে ঢাকারংপুর, ঢাকাদিনাজপুর, ঢাকানওগাঁ, ঢাকাময়মনসিংহ, সিবিএস(গুলিস্তান)-বরিশাল, ঢাকাবগুড়া রুট; মিরপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে থাকবে ঢাকাঠাকুরগাঁও, ঢাকারংপুর, ঢাকাপঞ্চগড়, ঢাকাস্বরূপকাঠি, ঢাকাগোপালগঞ্জ, ঢাকাবগুড়া রুট।

মোহাম্মদপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে থাকবে ঢাকারংপুর, ঢাকাদিনাজপুর, ঢাকালালমনিরহাট, ঢাকাবগুড়া, ঢাকানওগাঁ, ঢাকাবরিশাল, ঢাকাখুলনা, ঢাকাগোপালগঞ্জ, ঢাকাময়মনসিংহ রুট; গাজীপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে থাকবে গাজীপুরখুলনা, গাজীপুরবরিশাল, গাজীপুররংপুর, গাজীপুরবগুড়া, ঢাকাময়মনসিংহ রুট; যাত্রাবাড়ী বাস ডিপোর নিয়ন্ত্রণে থাকবে ঢাকারংপুর, ঢাকাদিনাজপুর, ঢাকাখুলনা, ঢাকাকুড়িগ্রাম, ঢাকাভাঙ্গা (ফরিদপুর), ঢাকাবরিশাল রুট; নারায়ণগঞ্জ বাস ডিপোর নিয়ন্ত্রণে ঢাকাভাঙ্গা (ফরিদপুর), ঢাকাবরিশাল, ঢাকাহবিগঞ্জ, ঢাকারংপুর, ঢাকালালমনিরহাট, ঢাকানওগাঁ, ঢাকানেত্রকোণা, ঢাকাবগুড়া রুট।

 

সুপ্তি/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More