বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আবারও ডিএমপিতে রদবদল

দীপ্ত নিউজ ডেস্ক
12 minutes read

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) যুগ্ম পুলিশ কমিশনার, উপপুলিশ কমিশনার, অতিরিক্ত উপপুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার মোট ৩৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

সোমবার (০৯ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত ৪টি পৃথক আদেশে এ বদলি করা হয়।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যেচারজন যুগ্ম কমিশনার, ১২ জন উপপুলিশ কমিশার, ১১ জন অতিরিক্ত উপপুলিশ কমিশনার এবং ১০ জন সহকারী পুলিশ কমিশনার রয়েছেন।

বদলি আদেশে বলা হয়, চার যুগ্ম পুলিশ কমিশনারের মধ্যেট্রাফিক দক্ষিণের যুগ্ম কমিশনার খন্দকার ফরিদুল ইসলামকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম), প্রটেকশন অ্যান্ড ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগের হামিদা পারভীনকে ডিএমপি সদর দপ্তরে, মোহাম্মদ কামরুজ্জামানকে ট্রাফিক দক্ষিণে এবং মোহাম্মদ শহীদুল্লাহকে প্রটেকশন অ্যান্ড ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগে বদলি করা হয়েছে।

১২ উপপুলিশ কমিশারের মধ্যেইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগের মোহাম্মদ মাহবুব হাসানকে ডিএমপি সদর দপ্তরে, ট্রাফিকতেজগাঁও বিভাগের মোস্তাক আহমেদকে ডিএমপি সদর দপ্তরে; প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স বিভাগের মো. জাফর হোসেনকে ডিএমপি সদর দপ্তরে; ট্রাফিকগুলশান বিভাগের আব্দুল মোমেনকে ডিএমপি সদর দপ্তরে; এ এফ এম তারিক হোসেন খানকে মিরপুর ও তেজগাঁও বিভাগ ট্রাফিকে; মুহাম্মদ তালেবুর রহমানকে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগে; ট্রাফিক লালবাগ বিভাগের সালমা সৈয়দা পলিকে ট্রাফিক লালবাগ ও ওয়ারী বিভাগে; ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের মো. ফারুক হোসেনকে ডিএমপি সদর দপ্তরে; দেওয়ান জালাল উদ্দিন চৌধুরীকে ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগে; মোহাম্মদ মাসুদ রানাকে প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স বিভাগে, মো. তারেক মাহমুদকে ট্রাফিক গুলশান ও উত্তরা বিভাগে এবং ট্রাফিক উত্তরা বিভাগের সুমন দেবকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

১১ অতিরিক্ত উপপুলিশ কমিশনারের মধ্যেমোহাম্মদ রাকিব খাঁনকে ট্রাফিক মিরপুর ও তেজগাঁও বিভাগে; মো. মোনতাছির রহমানকে ডিএমপি সদর দপ্তরে; মো. শরিফুল আলমকে ডিএমপি সদর দপ্তরে; মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েলকে ডিএমপি সদর দপ্তরে; রফিউদ্দীন আহমেদ জোবায়েরকে গোয়েন্দা মতিঝিল বিভাগে; মো. আকরামুল হাসানকে ক্রাইম২ বিভাগে; মোহাম্মদ আফতাব উদ্দিনকে অপারেশনস২ বিভাগে; এস এম আলবেরুনীকে প্রকিউরমেন্ট অ্যান্ড মেইনটেন্যান্স বিভাগে; মাঈন উদ্দিন চৌধুরীকে প্রসিকিউশন১ বিভাগে; মহিউদ্দীন আহমেদকে পরিবহন বিভাগে এবং মো. শরিফুর রহমানকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত করা হয়।

১০ সহকারী পুলিশ কমিশনারের মধ্যেমো. ফয়েজ ইকবালকে খিলগাঁও জোনে; তানভীর হাসানকে ট্রাফিক রমনা জোনে; নব কুমার বিশ্বাসকে ডিএমপি সদর দপ্তরে; সাকিব হোসাইনকে ডিএমপি সদর দপ্তরে; মো. মাসুদ রানাকে ট্রাফিক ধানমন্ডি জোনে; মো. আকতারুজ্জামানকে ট্রাফিক যাত্রাবাড়ী; মো. মাসুদ রানাকে মোহাম্মদপুর জোনে; শান্তা ইয়াছমিনকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগে; তানজিল আহমেদকে ডিএমপি সদর দপ্তরে এবং মো. আসলাম সাগরকে ট্রাফিক মোহাম্মদপুর জোনে বদলি করা হয়েছে।

 

এসএ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More