রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে মামেয়ের মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে নরসিংদী রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার মুন্সেফেরচর এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী সাবিনা বেগম (২৮) ও তার কন্যা শিশু মাইমুনা ()। আর আহত অপর শিশু সিনহাকে () নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. শহিদুল্লাহ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৩ ও ৪ বছরের দুই মেয়ে শিশুসন্তানসহ নরসিংদী রেলস্টেশনে আসেন মা সাবিনা বেগম। ঢাকা থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের হর্নের শব্দ শুনে দৌড় দেয় শিশুসন্তান সিনহা। তাকে বাঁচাতে কোলে থাকা শিশু সন্তান মাইমুনাকে নিয়ে এগিয়ে যান সাবিনা বেগম। এসময় ট্রেনের সঙ্গে ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন মা সাবিনা বেগম ও কোলে থাকা শিশু সন্তান মাইমুনা। গুরুতর আহত হয় অপর সন্তান সিনহা।

স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় সিনহাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশংঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শহিদুল্লাহ বলেন,কারণ অনুসন্ধানসহ বিস্তারিত জানান চেষ্টা চলছে। পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

 

এসএ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More