শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

কেরানীগঞ্জে ২ মাদক ব্যবসায়ী আটক, প্রাইভেটকার-মোটরসাইকেল জব্দ

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০।

সোমবার (১০ জুন) রাতে কেরানীগঞ্জের পানগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-১০-এর একটি টিম। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- সাতক্ষীরার কলারোয়া দামোদর কাঠি গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে শেখ শফিজুল ইসলাম (৪৭ ) ও দক্ষিণ কেরানীগঞ্জের পানগাঁও এলাকার মো. আবুল কাশেমের ছেলে মোহাম্মদ মাসুদ রানা (৪২)।

র‍্যাব-১০-এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. ফরিদ উদ্দিন জানান, মাদক ব্যবসায়ীরা ফেনসিডিলসহ অন্যান্য মাদক নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ ও রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় প্রাইভেটকার যোগে সরবরাহ করে আসছে। তারা আসন্ন কুরবানির ঈদকে সামনে রেখে মাদকের একজন বড় ডিলার ও অন্যান্য মাদক ব্যবসায়ীদের সহযোগে বিপুল পরিমাণ ফেনসিডিল দেশের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় মজুদ করে রাখছে- এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক শফিজুলের বিরুদ্ধে যশোরের কেশবপুর থানায় ও সাতক্ষীরার কলারোয়া থানায় ২টি মাদক মামলা এবং মাসুদের বিরুদ্ধে রাজধানীর ওয়ারী থানায় ১টি মাদক মামলা রয়েছে।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‍্যাব-১০-এর অধিনায়ক।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More