শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মুরাদনগরে পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

কুমিল্লার মুরাদনগর উপজেলার ১১ নং রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নে পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়ে মাঠে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়

অত্র বিদ্যালয়ের সভাপতি হাজী মোহাম্মদ মনিরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।সহকারি শিক্ষক তাজুল ইসলাম ও অলিউর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার হাসান চিনু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ সরকার, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আবুল কাসেম প্রমূখ।

অত্র বিদ্যালয়ের সভাপতি হাজী মোহাম্মদ মনিরুজ্জামান পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়সহ সারা মুরাদনগরে মাননীয় এমপি মহোদয়ের শিক্ষা,অবকাঠামো ও সামাজিক উন্নয়নের ক্ষেত্রে ব্যাপক অবদানের জন্য ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি মহোদয় শিক্ষার্থীদের বিজ্ঞান ভিত্তিক শিক্ষার প্রতি গুরুত্ব দেওয়া জন্য শিক্ষক ও অভিভাবকদের আহবান করেন।এছাড়াও অত্র বিদ্যালয়ের জন্য শেখ রাসেল ডিজিটাল ল্যাব, ছাত্রীদের নামাজের স্থান ও বিদ্যালয়ে বেঞ্চ ও টেবিল দেওয়া অঙ্গীকার করেন।

পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম সার্বিক ব্যবস্থাপনায় বিদ্যালয়ের শিক্ষার্থীরা দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বর্ষা-গোলক-চাকতি নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণ শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More