বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

১০৭ বছর বয়সে ভোট দিলেন সোলেমান আলী

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

ঠাকুরগাঁওয়ে ষষ্ঠ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বোচা কেন্দ্রে এসে ভোট দিলেন শতবর্ষী ভোটার সোলেমান আলী। তিনি জানিয়েছেন তার বয়স ১০৭ বছর।

মঙ্গলবার (২১ মে) জেলার সদর উপজেলা পরিষদ নির্বাচনে বোচা পুকুর ইক্ষুখামার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করে নিজের ভালো লাগার কথা জানান।

ভোটদান শেষে তিনি জানান, কখনো ভোট দিতে কালক্ষেপণ করিনি। ভোটার হিসেবে নিজের মত প্রকাশ করেছি সব সময়। কিন্তু ইদানিং ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি দেখা যাচ্ছে না। আনন্দও নেই আগের মতো। কিন্তু এবারে ভোটের প্রচারণা ছিলো উৎসবমুখর। ভোটকেন্দ্রগুলো নিরাপত্তার চাদরে ঢাকা।

বোচা পুকুর ইক্ষুখামার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হাফিজুর রহমান বলেন, শতবর্ষী ভোটার ভোট দিয়ে আমার কক্ষে এসে আমাকে দোয়া করে প্রত্যাশা করেছেন ভোট যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয়। আমি তাকে আশ্বস্ত করেছি ভোট সুষ্ঠু হবে এবং নিরপেক্ষ হবে৷ এই বয়সে ভোট প্রদান অন্য ভোটারদের অনুপ্রেরণা জোগাবে।

এই কেন্দ্রে ভোট প্রদান করবেন ৩ হাজার ৮০ জন ভোটার। ভোট শান্তি শৃঙ্খলা বজায় রেখে অনুষ্ঠিত হবে।

এছাড়াও আজ ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের নির্বাচনে ২২টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৮৫টি কেন্দ্রে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এতে ভোট দিবেন ৪ লাখ ৮৭ হাজার ১৭৫ জন।

 

এজে/ঠাকুরগাঁও/মঈনুদ্দীন হিমেল

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More