মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দুই জেলায় সড়কে ঝরল ৫ প্রাণ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

বাগেরহাট ও ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। শনিবার (২৭ এপ্রিল) সকালে দুর্ঘটনায় মারা গেছেন তারা।

বাগেরহাটের রামপাল উপজেলায় ট্রাকচাপায় তিন ভ্যানযাত্রী নিহত হয়েছেন। সকালে খুলনামোংলা মহাসড়কের উপজেলার চেয়ারম্যান বাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মোংলাগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলে একজন নিহত হয়। আহতদের উদ্ধার করে রামপাল উপজেলা হাসপাতালে নেয়া হল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা গেছেন।

নিহতরা হলেনবাগেরহাটের রামপাল উপজেলার ঝনঝননিয়া গ্রামের রেজ্জাক মোড়লের ছেলে সাঈদ মোড়ল (৪৫), একই গ্রামের ইকলাস মোড়লের ছেলে মো. আজাদ (৩৫) ও কুমরাই গাববুনিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে মো. মনি (৪৫)

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ওসি) বাবুল আক্তার জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যার ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময়ে ট্রাক চালক গাজী সাফায়েত হোসেন এবং ট্রাকটি জব্দ করা হয়।

ময়মনসিংহ সদরের আলালপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।

 

এজে/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More