বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চাঁদপুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

চাঁদপুর শহরের নাজিরপাড়ায় একটি ফ্লাট বাসা থেকে সুমাইয়া আক্তার (২১) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে শহরে ইউসুফ ভিলার চতুর্থ তলার ভাড়া বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়।

সুমাইয়া আক্তার চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার নিপু কাজীর স্ত্রী। তিনি শহরের পুরান বাজার ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

স্থানীয়রা জানান, দুবছর আগে চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার শাহজাহান কাজীর ছেলে নিপু কাজীর সাথে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। তবে বিয়ের পর শাশুড়ির নানা বিষয় নিয়ে বাকবিতণ্ডা ও ঝগড়া বিবাদ চলছিল তার। এরইমধ্যে পাঁচ বান্ধবী মিলে নাজিরপাড়ায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে একসাথে থেকে পড়াশোনা করতেন সুমাইয়া।

সুমাইয়ার পরিবার জানায়, ঈদে সবাই বাড়িতে যান। সুমাইয়াও তার শ্বশুর বাড়িতে যান। কিন্তু গত ১৪ এপ্রিল শ্বশুরবাড়ি গিয়ে শাশুড়ির সঙ্গে ঝগড়া হলে সুমাইয়া নাজিরপাড়ায় ভাড়া বাসায় এসে অভিমান করে দরজা আটকে ফ্যানের সাথে রশি লাগিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেন পরিবারের স্বজনরা।

এদিকে বাড়ির মালিক বাসা থেকে দুর্গন্ধ পেয়ে ৯৯৯ এ ফোন করে পুলিশকে জানায়। এরপর তে চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল আলিম পুলিশ সদস্যদের নিয়ে ইউসুফ ভিলার চতুর্থ তলার ভাড়াটিয়া বাসার দরজা ভেঙে কলেজ ছাত্রীর মরদহে উদ্ধার করেন।

পরে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক মীর বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা নিয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক মীর বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

 

এসএ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More