মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মেহেরপুরে নকল সেমাই কারখানায় জরিমানা

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

মেহেরপুরে মা এন্টার প্রাইজনামে এক প্রতিষ্ঠানকে নকল সেমাই প্যাকেটজাত করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে সদর উপজেলার গোভিপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক সজল আহমেদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় আটককৃত সেমাই মাদ্রাসা ও এতিম খানায় বিতরণ করা হয়।

উপপরিচালক সজল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে মা এন্টার প্রাইজনামের কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমান বনফুল কোম্পানীর প্যাকেটজাত সেমাই পাওয়া যায়। বনফুল প্যাকেটজাত করার বৈধ কাগজপত্র ও বিএসটিআই কোন অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানের মালিক মাসুম পারভেজ কে ভোক্তা অধিকার আইনে ৫০ হাজার টাকা জরিমানাসহ সেমাইগুলো আটক করা হয়। পরে আটককৃত সেমাই মাদ্রাসা ও এতিম খানায় বিতরণ করা হয়।

এসময় মেহেরপুর জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা রিয়াজ মাহমুদসহ জেলা পুলিশের একটি টিম অভিযানে উপস্থিত ছিলেন।

ল্লেখ্য, এর আগেও নকল পণ্য তৈরির অভিযোগে তিনবার ভ্র্র্র্রাম্যমান আদালত অভিযন চালিয়ে জরিমানাসহ সিলগালা করে দেওয়া হয় প্রতিষ্ঠানটি। পরবর্তিত আবার প্রতিষ্ঠানের মালিক মাসুম পারভেজ নকল সেমাইসহ বিভিন্ন খাদ্যসামগ্রী প্যাকেটজাত করে বাজারে বিক্রি শুরু করেন বলে এলাকাবাসী অভিযোগ করেন।

 

এসএ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More