শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নারায়ণগঞ্জে ভূল চিকিৎসায় শিশুর মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

নারায়ণগঞ্জে নগরীর খানপুরে আল হেরা জেনারেল হাসপাতালে এক শিশুর ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগ উঠেছে।

রবিবার (১০ ফেব্রুয়ারী) সকালে নাসিকের ১২ নং ওয়ার্ডের খানপুর এলাকায় এই ঘটনা ঘটে। টনশিলের অপারেশনের সময় ডাক্তারের ভুল চিকিৎসায় শিশুটির মৃত্যু হয় বলে দাবি করেন নিহতের বাবা রমজান।

নিহত মোস্তাকিম () নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার বক্তাবলীর মধ্যনগর এলাকার রমজান আলীর ছেলে।

 

আরও পড়ুন: ইউএস বাংলা হাসপাতালে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু্

নিহত শিশুর বাবা রমজান আলী জানান, শনিবার (৯ ফেব্রুয়ারী) খানপুর এলাকায় আলহেরা নামে জেনারেল হাসাপাতালে টনশিলের সমস্যা নিয়ে ভর্তি হয় মোস্তাকিম। আব্দুল্লাহ আল মামুন নামে এক চিকিৎসকের তত্ত্বাবধানে শিশুটির টনশিল অপারেশন করানো হয়। অপারেশন শেষে হলে আমরা হাসপাতালে এসে ওটিরুমে দেখি ছেলেকে রাখা হয়েছে। তখনো তার জ্ঞান ফেরেনি। তবে সে কোন সাড়া শব্দ করছিলনা। এসময় হাসপাতালের চিকিৎসক এবং নার্স পালিয়ে যায়। হাসপাতাল ও চিকিৎসকের অবহেলাতেই এ মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি পরিবারের।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি মো. শাহাদাৎ বলেন, নিহতের স্বজনদের অভিযোগে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। স্বজনরা শিশুটির লাশ নিয়ে গেছে। তারা যদি থানায় অভিযোগ করে তাহলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নারাযণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. এ এফ এম মুশিউর রহমান বলেন, আল হেরা জেনারেল হাসপাতালটির লাইসেন্সের মেয়াদ নেই। এই হাসপাতালে একজন ডাক্তারের চিকিৎসায় শিশু মৃত্যুর ঘটনা শুনেছি। এ ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে যথাযত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

গৌতম/ সুপ্তি/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More