শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

হুইপ নির্বাচিত করায় এমপি বাবুকে নিয়ে আনন্দ মিছিল

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

নারায়ণগঞ্জ(আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুকে দ্বাদশ জাতীয় সংসদে সরকারি দলের হুইপ মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আড়াইহাজারে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে আড়াইহাজার থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বের হওয়া আনন্দ মিছিলে আড়াইহাজার উপজেলার বিভিন্ন এলাকার হাজারো নারীপুরুষ অংশগ্রহণ করেন।

উপজেলার ডাক বাংলা সড়ক থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ কার্যালয় গিয়ে শেষ হয়।

মিছিলে দলীয় লোকজন ছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার মানুষসহ নজরুল ইসলাম বাবুর সমর্থকরা অংশগ্রহণ করেন। এসময় সড়কে আনন্দ মিছিলটি লোকে লোকারণ্য হয়ে যায়।

আরও পড়ুন: মাশরাফিসহ জাতীয় সংসদের হুইপ হচ্ছেন যারা

এসময় নজরুলম ইসলাম বাবু তার প্রতিক্রিয়ায় জানায়, আড়াইহাজারের মানুষ যে কি প্রত্যাশায় ছিল সে দৃশ্য আজ জাতি দেখেছে। মা বোনেরা যেভাবে রাস্তায় নেমে এসেছে ফুল দিয়ে বরণ করে নিয়েছে। সব জায়গায় লোকারণ্য হয়ে গেছে। এগুলো সবই জননেত্রী শেখ হাসিনা আমাকে সম্মানিত করেছেন তারই বহিঃপ্রকাশ। বঙ্গবন্ধু কন্যার প্রতি আড়াইহাজারের মানুষের পক্ষ থেকে আমার কৃতজ্ঞতা।

তিনি আরো বলেন, শেখ হাসিনা আড়াইহাজারের মানুষের মনের খবর রাখেন বলেই তিনি আমাকে এই দায়িত্ব দিয়েছেন। শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি যেন তা শতভাগ সততার সাথে দায়িত্ব পালন করতে পারি।

 

 

গৌতম / আল / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More