শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

এটিএন বাংলার গাড়িতে হামলা, আহত ১০

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

নোয়াখালী(বেগমগঞ্জ) আসনের আ.লীগ প্রার্থী মামুনুর রশীদ ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের মিনহাজ আহমেদ সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় তারা এটিএন বাংলার গাড়িতে হামলা ও ভাঙচুর করে। এতে অন্তত ১০ জন আহত হয়।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে একলাশপুর ইউনিয়নের গাবুয়া বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গাবুয়া বাজারে পূর্বঘোষিত পথসভার আয়োজন করে স্বতন্ত্র প্রার্থী মিনহাজের নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন একলাশপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহেদুর রহমান। এসময় নৌকার সমর্থক সাকিব নামের এক ছেলেকে মারধর করে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। 

এর জের ধরে সন্ধ্যা ৭টার দিকে আ.লীগ প্রার্থী মামুনুর ও স্বতন্ত্র প্রার্থী মিনহাজ সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া’র ঘটনা ঘটে। এসময় তারা এটিএন বাংলার গাড়িতে হামলা ও ভাঙচুর করে। এতে এটিএন বাংলার ক্যামেরা পার্সন এহসানুল গনি’সহ অন্তত ১০ জন আহত হয়।

এসময় গাড়িতে আরও ছিলেন, এটিএন বাংলার রিপোর্টার নাজিবুর রহমান ও এটিএন নিউজের নোয়াখালী প্রতিনিধি ফয়জুল ইসলাম। 

ঘটনার পরই সহকারী পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) রাজীব হাসান, বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

জেলা পুলিশ সুপার মো.আসাদুজ্জামান জানান, দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। হামলাকারীদের কোনো ছাড় দেওয়া হবে না বলেও তিনি জানান।

 

আরো পড়ুন: নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

 

রিফাত/লিয়ন/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More