মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গুলিস্তানে বাসে আগুন

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

সরকার পতনের একদফা দাবিতে বিএনপির ডাকা একাদশ দফার অবরোধের প্রথম দিনে রাজধানীর গুলিস্তানে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে গুলিস্তান স্টেডিয়াম মার্কেটের পাশে বাহন পরিবহনের একটি বাসে আগুন দেয় দুষ্কৃতিকারীরা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার লিমা খানম গণমাধ্যমকে জানিয়েছেন, গুলিস্তান মোড়ে বাহন পরিবহনের একটি বাসে আগুন লাগার খবর পান তারা। পরে ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর জানাতে পারেনি তিনি।

একাদশ দফার অবরোধ শুরুর আগের রাতেই বিভিন্ন স্থানে ৪টি যাত্রীবাহী বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় সাভারের আশুলিয়ায় নবীনগরচন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকায় চলন্ত বাসে আগুন দেয়া হয়। রাত সাড়ে ৮টায় রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় মিডলাইন পরিবহনের একটি বাস পুড়িয়ে দেয়া হয়। রাত ৯টা ৫০ মিনিটে টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটের সামনে একটি স্টাফ বাসে আগুন দেয়া হয়। এছাড়া ফেনী শহরের সালাউদ্দিন মোড় এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More