বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

পঞ্চগড়ে হরতাল দিল আ.লীগ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পুন: বিবেচনার দাবীতে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় হরতাল পালন করেছে উপজেলা আ.লীগের একাংশ।

সোমবার (২৭ নভেম্বর) সকাল সন্ধ্যা আটোয়ারী উপজেলায় হরতাল, সদর উপজেলায় আধাবেলা অবরোধ ও তেতুঁলিয়া উপজেলায় সকাল সন্ধ্যা অবরোধ পালন করেন উপজেলা আওয়ামী লীগ।

মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের নেতারা। তবে সকাল থেকে হরতালের কোন প্রভাব প্রলক্ষিত না হলেও দুপুরে পর হরতালের সমর্থনে আটোয়ারী উপজেলা শহরে বিক্ষোভ মিছিল বের করেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় বিক্ষোভ মিছিল করে সড়ক অবরোধ করে রাখেন তারা।

এদিকে সকাল থেকে জেলার বিভিন্ন রুটে আন্তজেলা বাস ট্রাক, ইজিবাইক সহ সব ধরনের ‍যানবাহন চলাচল করছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এর আগে গতকাল বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় মনোনয়ন ঘোষণা করেন। এতে পঞ্চগড়১ আসনে জেলা আওয়ামী লীগের সহসভাপতি নাইমুজ্জামান মুক্তা মনোনয়ন পান। এরপরই মনোনয়ন বঞ্চিত নেতাদের কর্মী সমর্থকরা পঞ্চগড় ঢাকা মহাসড়ক ৪ ঘন্টা ধরে অবরোধ করে রাখেন।

এদিকে সোমবার বিকেল ৪ টায় মনোনয়ন বঞ্চিত নেতারা মনোনয়ন পুন: বিবেচনার দাবীতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

 

গোফরান বিপ্লব/োরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More