মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চুয়াডাঙ্গায় ৩ ঘন্টায় ৮ দোকান চুরি

4 minutes read

চুয়াডাঙ্গা শহরে দিনের বেলায় ৩ ঘন্টায় একসাথে ৮টি দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার ( ২৩ নভেম্বর) সকাল ৬টা থেকে পৌনে ৯টা পযন্ত একই সময়ে শহরের তিনটি মার্কেটে এ অপরাধ কর্মকান্ড চালায় চোর চক্র। এতে প্রায় সাড়ে ৭ লক্ষাধিক টাকা ও স্বর্ণালংকার চুরি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা। ঘটনার খবর পেয়ে পৌনে ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের উধ্বর্তন কর্মকর্তারা। মার্কেটের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে চুরির দৃশ্য।

পুলিশ ও ব্যবসায়ীরা জানিয়েছে, শহরের ফাতেমা প্লাজার আরিফ কম্পিউটার, কম্পিউটার ক্লিনিক, সদর থানার সামনে অঙ্কুশ জুয়েলার্স, মুন্সি সুপার মার্কেটের মিমবনি শাড়ী কালেকশন, ইরানি টেইলার্স ও পুরাতন গলির সুগন্ধা প্লাজার মারুফ গার্মেন্টেস, নন্দলাল গার্মেন্টস, হবি বোরকা হাউজে এ চুরির ঘটনা ঘটে।

একই সময়ে শহরের আলী হোসেন মার্কেটেও চুরির চেষ্টা চালায় চক্রের সদস্যরা। এসব দোকান থেকে নগদ সাড়ে ৫ লাখ টাকা ও ২ লাখ টাকা মূল্যের স্বর্ণালংকার চুরি হয়েছে।

ব্যবসায়ীদের অভিযোগ, দিনের বেলায় শহরের প্রাণকেন্দ্রে একসাথে একযোগে কয়েকটি মার্কেট টার্গেট করে চুরির ঘটনা ভাবিয়ে তুলছে তাদের। পুলিশের নাকের ডগায় এমন দুঃসাহসিক কাজে নিরাপত্তা নিয়ে শঙ্কিত তারা।

ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান জানান, কয়েকটি মার্কেটে চুরির ঘটনায় সিসিটিভি ক্যামেরার ফুটেজ পযবেক্ষণ করে পুলিশের একাধিক ইউনিট কাজ শুরু করেছে। দ্রুতই প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এসময় তিনি মার্কেটের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন।


মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More