শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আইজিপি পুরস্কার পেল ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ কর্তৃক অক্টোবর মাসে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার ক্যাটাগড়িতে ২টি ও মাদকদ্রব্য উদ্ধার ক্যাটাগড়িতে ০৪ টি শ্রেষ্ঠত্ব অর্জনে আইজিপি কর্তৃক ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশকে সর্বমোট ০৬ টি পুরস্কারে ভূষিত করেছেন।

এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানা পুলিশের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ১ জন আসামি গ্রেপ্তার, বিজয়নগর থানা পুলিশ কর্তৃক যাবজ্জীবন কারাদণ্ড এবং অর্থদন্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার, আশুগঞ্জ থানা পুলিশ কর্তৃক ৪০ কেজি গাঁজা উদ্ধার ও ৩ জন আসামি গ্রেপ্তার, কসবা থানা পুলিশ কর্তৃক ১২০ কেজি গাঁজা উদ্ধার ও আসামী গ্রেপ্তার, কসবা থানা পুলিশ কর্তৃক ১৬০ কেজি গাঁজা উদ্ধার ও ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, এবং কসবা থানা পুলিশ কর্তৃক ৫০ কেজি গাঁজা উদ্ধার ও ১জন গ্রেফতার সংক্রান্ত পুরষ্কার রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ জানায় এই সাফল্যের প্রেক্ষিতে আইজিপি মহোদয়ের পক্ষ থেকে এই পুরস্কার জেলার সকল পুলিশ সদস্যকে আরও উজ্জীবিত ও কর্মচঞ্চল করে তুলবে । এই পুরস্কার প্রাপ্তিতে আইজিপিকে অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের। পাশাপাশি সার্বিক দিকনির্দেশনা প্রদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছে ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ এর প্রতি।

 

রিফাত আন নাবিল/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More