শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রূপগঞ্জে আগুনে ঘর পোড়া বিধবার পাশে ডন সেলিম

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

নারায়ণগঞ্জের রুপগঞ্জে আগুনে বাড়িঘর পুড়ে গিয়ে নিঃস্ব হয়ে যাওয়া বিধবা সুভাতারা বেগমের পাশে দাড়িয়েছে অনলাইন ক্যাসিনো ডন নামে পরিচিত সেলিম প্রধান।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে ভুলতা ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় বিধবা সুভাতারাকে এ সহায়তা প্রদান করেন।

এসময় সলিম প্রধান ক্ষতিগ্রস্ত সুভাতারাকে নগদ আর্থিক সহায়তা প্রদান করে। বিধবার জমিতে পাকা বাড়ি করে দিবেন বলেও প্রতিশ্রুতি প্রদান করন।

এর আগে, গত ১৯ নবেম্বর (শনিবার) রাতে সুভাতারা বেগমের বাড়িঘর বৈদ্যুতিক সর্টসার্কিটের মাধ্যমে আগুন লেগে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এরপর থেকে এ নিরীহ পরিবারটি খোলা আকাশের নিচে কোন রকম রাত পার করছিল। এসময় সাবেক সেনা কর্মকর্তা জেনারল নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।

বিধবা সুভাতারা বলেন, ‘আমগো ঘর পুইরা যাওয়ার পর থেইকা আমি আমার পোলাপাইন লইয়া খোলা আকাশের নিচে থাকতাছি। আমার পুড়া ঘরে দেখতে কেউ আহে নাই। সেলিম প্রধান আমার কাছ আইয়া আমারে ৫০ হাজার টাকা দিছে। আর কইছে আমার ঘরটা নতুন কইরা কইরা দিবো। বাবাগো আমি আল্লাহই তোমাগা আমার কাছে পাঠাইছে। আমি আল্লাহর কাছে খালি দোয়া করছি।

এসময় সেলিম প্রধান বলেন, ‘ঢাকার এত কাছে রুপগঞ্জ। তারপরও রুপগঞ্জর অনেক জায়গাতেই এখন উন্নয়নের ছোয়া পৌঁছেনি। তার অন্যতম প্রমাণ এই মাঝিপাড়া এলাকা। এই বিধবা খালাকে আমি সহযোগীতা করতে এসে তা দেখলাম। রুপগঞ্জের মতো এতো উন্নত এলাকায় মানুষ এখন বাঁশের সাকো দিয়ে চলাফেরা করেন। এটি অত্যন্ত দুঃখজনক। আমি গরিবের ডন হয়ে থাকতে চাই। আমরা রুপগঞ্জের সবাই একটা পরিবার। আমি রুপগঞ্জ উপজেলাকে সারাদেশে উন্নয়নের মডেল উপজেলা হিসেবে পরিনত করতে চাই।

 

গৌতম সাহা/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More