শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাজশাহীতে আ.লীগের আনন্দ, শিবিরের ঝটিকা মিছিল, ৪ পুলিশ আহত

3 minutes read

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে বাংলাদেশ নির্বাচন কমিশনকে অভিনন্দন জানিয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ মিছিল ও সমাবেশ করে। আর ঝটিকা মিছিল বের করে শিবিরের নেতাকর্মীরা। মিছিল থেকে পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করলে চারজন পুলিশ আহত হয়।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

বিশাল আনন্দ মিছিলটি নগরীর বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে সাহেব বাজার জিরোপয়েন্টে গিয়ে শেষ হয়। এর সেখানে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। নির্বাচনের তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ ও সাধুবাদ জানান রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আখতার জাহান সহমহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, তফসিল ঘোষণার পর রাজশাহীতে ইসলামী ছাত্রশিবির মহানগরীর সপুরা এলাকায় ঝটিকা মিছিল বের করে। এ মিছিল থেকে টহলরত পুলিশ সদস্যদের উপর লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে চারজন পুলিশ সদস্য আহত হয়। এরপর পুলিশ তাদের ধাওয়া দিলে ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায় ছাত্রশিবিরের নেতা কর্মীরা। এ ঘটনায় টলরত পুলিশের গাড়ি ভাঙচুর করে শিবিরের নেতা কর্মীরা। পরে ঘটনাস্থলে এসে বিক্ষোভ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

 

মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More