মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

পঞ্চগড়ে উন্নয়ণ শোভাযাত্রায় মানুষের ঢল

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

পঞ্চগড়১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধানের উদ্যোগে উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শোভাযাত্রায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, যুবমহিলালীগ সহ হাজার হাজার সাধারন মানুষ অংশ নেন।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে পঞ্চগড় চিনিকল মাঠ থেকে শোভাযাত্রা শুরু করেন। শোভাযাত্রাটি পঞ্চগড় সদর, আটোয়ারী, বোদা উপজেলা ঘুরে তার নিজ ইউনিয়নে মধ্যাহ্নভোজ শেষে তেঁতুলিয়া গিয়ে শেষ হয়।

এতে প্রায় ছয় হাজার মোটরসাইকেলসহ বাস, মিনিবাস, ট্রাক এবং পিকআপে করে অংশগ্রহন করেন নেতাকর্মীরা। এর আগে তিনটি উপজেলার ২৩টি ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নেতাকর্মীরা নিয়ে আলাদা আলাদা মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে পঞ্চগড় চিনিকল মাঠে জড়ো হন হাজারও তৃনমূলের নেতাকর্মীরা।

এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় অংশ নেন সাংসদ। সভায় জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মোশারফ হোসেন,পঞ্চগড় সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান শেখ মিলন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র জাকিয়া খাতুন, জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. নোমান হাসানসহ স্থানীয় আওয়ামীলীগের নেতারা বক্তব্য রাখেন।

বক্তারা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও মজাহারুল হক প্রধান নৌকা মার্কায় মনোনয়ন দিলে একসাথে কাজ করে শেখ হাসিনাকে এই আসনটি উপহার দেওয়ার অঙ্গিকার করেন। এ সময় সাংসদ সংক্ষিপ্ত আলোচনায় সাংসদ জানান আজ পঞ্চগড়ের আওয়ামীলীগের নেতাকর্মীদের জন্য আনন্দের দিন। কারন এতে তৃনমূলের নেতাকর্মী একত্রিত হওয়ায় পঞ্চগড়ে আওয়ামীলীগের একটি স্মরনীয় দিন। আগামি নির্বাচনে নৗকা মার্কার মনোনয়ন দিয়ে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করে এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার আশ্বাস দেন তিনি।

 

গোফরান বিপ্লব/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More