বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বিএনপি ও যুবদল নেতার পদত্যাগ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

শারীরিক অসুস্থতা এবং পারিবারিক সমস্যার কারণে দিনাজপুর বিএনপির সহযোগী সংগঠন জেলা যুবদল ও তৃণমূলের সদস্য পদ থেকে পদত্যাগ করলেন জেলা যুবদলের সহসভাপতি মোঃ সাদেকুল ইসলাম।

বুধবার (৮ নভেম্বর) সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই পদত্যাগের ঘোষণা দেন শহরের ২নং উপশহর এলাকার বাসিন্দা মৃত: আব্দুল জব্বারের পুত্র মোঃ সাদেকুল ইসলাম এ্যাপোল।

এসময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোঃ সাদেকুল ইসলাম এ্যাপোল বলেন, মুলত আমি একজন সাধারন ব্যবসায়ী ও সাধারন মানুষ। বিগত দিনে ২০০৭ সালে বিএনপির ছাত্র দলের রাজনীতির সঙ্গে একসময় জড়িত ছিলাম এবং বিএনপি জেলা কমিটির তৃনমুলের একজন সাধারণ সদস্য ছিলাম।

পরবর্তীতে আমাকে না জানিয়ে তারা আমার নাম বিএনপি‘র সহযোগী সংগঠন জেলা যুবদলের সহসভাপতি পদে অর্ন্তভুক্ত করে তালিকা প্রণনয়ন করে। আমার অনিচ্ছা সত্বেও তারা আমাকে এই দায়িত্ব দেয়ায় আমি কখনো তা গ্রহণ করিনি। সেই সময় সাথে সাথেই আমি লিখিত ভাবে জেলা যুবদলের সহসভাপতি পদ থেকে পদত্যাগের আবেদন করেছিলাম, কিন্তু তারা সেই আবেদন গ্রহণ করেনি। এটা আমি দীর্ঘ ১৫/১৬ বছর ওই সংগঠনের সাথে সম্পৃক্ত না থাকার কারণে পদত্যাগ গ্রহণ হয়েছে কিনা সেটা জানতাম না। এখন জানতে পেরেছি তারা আমার সেই আবেদন গ্রহন না করে আমাকে তারা তাদের দলীয় তালিকায় আমার নাম আজও রেখেছে।

তাই আমি স্ব জ্ঞানে এবং সুস্থ মস্তিস্কে এই সংবাদ সম্মেলন করে মাধ্যমে জেলা যুবদলের সহসভাপতি ও বিএনপির তৃণমূলের সাধারণ সদস্য পদ থেকে পদত্যাগ করলাম। আমি দেশের একজন সাধারন মানুষ ও ব্যবসায়ী হিসেবে সমাজে সচেতনতার সাথে নিজ ব্যবসা ও পরিবারের জন্য দায়িত্ব পালন করতে চাই। আজ ৮ নভেম্বর ২০২৩ইং রোজ বুধবার থেকে রাজনীতি এবং কোনো রাজনৈতিক দলের সাথে আমার কোন সম্পৃক্ত থাকবে না বলে আমি ঘোষণা করছি।

 

সুলতান মাহমুদ/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More