শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বাগেরহাটে মহিলা আ.লীগের মানববন্ধন

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

বিএনপিজামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বুধবার (৮ নভেম্বর) সকালে বাগেরহাট প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বাগেরহাট মহিলা আওয়ামী লীগের সভাপতি সীতা রানী দেবনাথের সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দিন,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শরিফা খানম, যুগ্ম সাধারন সম্পাদক তালুকদার রিনা সুলতানা, মহিলা আওয়ামী লীগ নেত্রী মোরশেদা খানম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশব্যাপি বিএনপিজামায়াত আগুন সন্ত্রাস সৃষ্টি করেছে। তারা নির্মম ভাবে পুলিশ সদস্যেকে হত্যা করেছে। তাদের হামলা থেকে সাংবাদিকরা ও নারীরাও বাদ পরেনি। আমরা বিএনপিজামায়াতকে বলতে চাই কোন ধরনের অরাজকতা, নৈরাজ্য ও বিশৃংখলা সৃষ্টি করলে শক্তহাতে তা প্রতিহত করা হবে।

 

মামুন আহমেদ/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More