শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

 

আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও দেশের উন্নয়ন অগ্রগতি ধরে রাখার সুযোগ দেবেন, ফরিদপুরবাসীর উদ্দেশ্যে এ কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১০ অক্টোবর) পদ্মা সেতুতে ট্রেন চলাচল উদ্বোধন করে ভাঙ্গার ডা. কাজী ইউসুফ স্টেডিয়ামের জনসভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, নৌকায় ভোট দেয়ায় দেশের উন্নয়ন হয়েছে। বিশ্বে বাংলাদেশের মর্যাদা বেড়েছে। এই অগ্রগতি ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইলেন তিনি। ফরিদপুরের ভাঙ্গা জনসভায় আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার বিরুদ্ধে ষড়যন্ত্র আছে জানিয়ে তিনি বলেন দেশের জনগণই তার একমাত্র ভরসা।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশের মানুষ আছে। বাংরাদেশের মানুষ পাশে থাকলে অসাধ্য সাধন করা যায়। পদ্মা সেতু করে দিয়ে সেটা আবারও প্রমাণ করলাম। জাতির পিতা বলেছিলেন, বাংলাদেশের মানুষকে দাবায়ে রাখতে পারবা না। আসলেই পারেনি।

তিনি আরও বলেন, ফরিদপুর পুরনো শহর, কিন্তু সব সময় অবহেলিত ছিল। আমরা এসে উন্নয়ন করেছি। ফরিদপুরের মেডিকেল কলেজকে সম্প্রসারিত ও সেবার আধুনিকায়ন আমরাই করেছি। আমি জানি, ফরিদপুরে বিশ্ববিদ্যালয় নেই। ইনশা আল্লাহ, আবার সরকারে আসলে সেটা করে দেবো।

এর আগে মঙ্গলবার সকাল ১০টা ১০ মিনিটে সড়ক পথে মাওয়ার উদ্দেশ্যে গণভবন থেকে রওনা হন প্রধানমন্ত্রী। পদ্মা রেল সেতু উদ্বোধনের জন্য বেলা ১১টায় মাওয়া পৌঁছান তিনি। পরে দুপুর ১২টা ২০ মিনিটে ডিজিটাল সুইচ টিপে তিনি উদ্বোধনী ফলক উন্মোচন করেন।

 

আল / দীপ্ত সংবাদ

 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More