বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

আসন্ন পূজা ও নির্বাচনকে কেন্দ্র করে কোন অপশক্তি যাতে সহিংসতা করতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি।

শুক্রবার(৬ অক্টোবর) দুপুরে চাঁদপুরে আনসার ও ভিডিপি জেলা কার্যালয় সমাবেশে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শিক্ষার্থীরা হচ্ছে দেশের সবচাইতে সচেতন, সজাগ ও ভবিষ্যৎ। এ বাংলাদেশটি তাদের। তারা যেন এই অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশকে এগিয়ে নিয়ে যায় এবং স্মার্ট বাংলাদেশ গড়বার জন্য কাজ করে ।

তিনি আরও বলেন, দেশে যে সকল সম্প্রদায়িক বিএনপিজামাত অপশক্তি রয়েছে , যারা স্বাধীনতা বিরোধী, যারা যুদ্ধ অপরাধীদের দোসর, তারা যেন কোনোভাবে মাথাচারা দিয়ে উঠতে না পারে তার জন্য সজাগ থাকতে হবে। তরুণরা সবচেয়ে বেশী সজাগ, সচেতন শ্রেণী। তারা যেন এ বিষয়ে অনেক বেশি সজাগ থাকে, সচেষ্ট থাকে এবং যেকোনো মূল্যে অপশক্তিকে সবাই মিলে প্রতিহত করতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন ,জেলা প্রশাসক কামরুল হাসান, ঢাকা সদর দপ্তর আনসার ও ভিডিপি প্রশিক্ষণ পরিচালক মোঃ আমিন উদ্দিন ,পুলিশ সুপার সাইফুল ইসলাম, কুমিল্লা রেঞ্জ কমান্ডার আব্দুল আউয়াল সহ জেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যবৃন্দ।

 

ইব্রাহিম রনি/পূর্ণিমা/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More