মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকদের উপচে পড়া ভিড়

মো: ইমরান, পটুয়াখালী প্রতিনিধি
2 minutes read

পবিত্র ঈদে মিলাদুন্নবীসহ সাপ্তাহিক ছুটি মিলিয়ে টানা তিন দিন সরকারি ছুটির প্রথম দিনে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) হাজারো পর্যটকের উপস্থিতি দেখা গেছে কুয়াকাটায়। শহরের কোলাহল থেকে একটু স্বস্তি পেতে এবং প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে গতকাল বুধবার বিকেল থেকেই সৈকতে পর্যটকদের ভিড় বাড়তে থাকে।

পর্যটকদের পদচারণে এখন মুখর হয়েছে উঠেছে গঙ্গামতি, ঝাউবাগান ও লেম্বুর বনসহ সব পর্যটন স্পট। সৈকতে আসা পর্যটকেরা সমুদ্রের বড় বড় ঢেউয়ের সঙ্গে মিতালিতে মেতেছেন। কেউবা ছবি তুলছেন, কেউবা আবার মোটরবাইক কিংবা ওয়াটার বাইকে ঘুরছেন।

আগত পর্যটকরা সৈকতের বালিয়াড়িতে আনন্দ উন্মাদনায় মেতেছেন। অনেকে আবার সমুদ্রের নোনা জলে গাঁ ভাসাচ্ছেন আনন্দ আর উদ্দীপনায়। পর্যটকরা প্রিয়জনদের সঙ্গে সেলফি তোলা আর সৈকতের বেঞ্চিতে বসে উপভোত করছেন সাগরের মোজনীয় গর্জন উপভোগ করছেন। সৈকতে বিরাজ করছে উৎসবের আমেজ। বাড়তি পর্যটকদের ভিড়ে বিক্রি বেড়েছ পর্যটন সংশ্লিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে। ভীড় জমেছে অধিকাংশ হোটেল মোটেলে। পর্যটকদের সার্বিক নিরাপত্তায় তৎপর রয়েছে ট্যুরিষ্ট পুলিশ।

 

মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More