বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বিজ্ঞাপন
বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সিএনজি অটোরিক্সায় ছিনতাইয়ের শিকার নারী ডাক্তার

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

ফেনীর ফুলগাজী উপজেলার পুরাতন মুন্সিরহাট থেকে সিএনজি অটোরিক্সায় ছিনতাইয়ের শিকার হয়েছেন এক নারী চিকিৎসক। ছিনতাইকারীরা তার কাছে থাকা টাকা ও জিনিসপত্র নিয়ে যায়। ঘটনার একদিন পার হয়ে গেলেও পুলিশ ছিনতাইকারীদের শনাক্ত করতে পারেনি।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্র জানায়, পুরাতন মুন্সিরহাট থেকে ফুলগাজী বাজারে কেনাকাটার উদ্দেশ্যে সিএনজি অটোরিক্সায় উঠেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ফারিন। যাত্রী ছদ্মবেশে আগে থেকে বসা ছিল তিন ছিনতাইকারী। গাড়ীটি পুরাতন মুন্সিরহাট ও নতুন মুন্সিরহাটের মাঝামাঝি জায়গায় পৌঁছলে চালক গাড়ীটি থামায়। এ সময় অস্ত্রের ভয় দেখিয়ে তাকে জিন্মি করে টাকা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী চক্র।

ফুলগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম জানান, ডা. ফারিন এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়নি। বিষয়টি মৌখিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসিকে জানিয়েছেন।

ফুলগাজী থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, ঘটনাটি শুনেছেন। এ ব্যাপারে লিখিত কোন অভিযোগ পাননি। মৌখিক অভিযোগের ভিত্তিতে স্থানীয় সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে।

আবদুল্লাহ আলমামুন/পূণিমা/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More