বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিন অটোরিকশার চালকসহ আরও তিন জন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ঢাকাসিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার ভিটিমরজালে এ দুর্ঘটনা ঘটে।

নরসিংদীর বেলাব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইয়াসিন ইকবাল এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেনরায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মো. কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান () ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া (১৮)

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে যাওয়া ব্রাহ্মণবাড়িয়াগামী লাবিবা পরিবহনের একটি যাত্রীবাহি বাস ভিটিমরজাল নামক স্থানে একটি যাত্রীবাহি সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় অটোরিকশায় থাকা এক নারী, এক শিশু‌ ও এক পুরুষ ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহত চালকসহ তিনজনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ও বেলাব ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে ভৈরব হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক আ: রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনরা একজনের মরদেহ বাড়িতে নিয়ে গেছেন।

মোঃসেলিম মিয়া/পূর্ণিমা/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More