শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গাংনীতে সোনার দোকানে চুরির ঘটনায় আটক ৪

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

 

মেহেরপুর গাংনীতে একটি সোনার দোকানে চুরির ঘটনায় চোরচক্রের চারজনকে আটক করেছে গাংগী থানা পুলিশ।

শনিবার (২ সেপ্টেম্বর) দিনগত রাতে তথ্যপ্রযুক্তির ব্যবহার করে মুজিবনগর থানা এলাকা থেকে চোর সর্দার সহ চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, করমদি গ্রামের রবিউল ইসলামের ছেলে সুলতান বাদশা (২২), মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আজিজুল হকের ছেলে ফজল হক (৪০), বিদ্যাধরপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে নোমান (২০) ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নান্টু মিয়া (৩০)

গাংনী থানা ওসি আব্দুর রাজ্জাক জানান, ২৯ আগস্ট দিবাগত রাতে উপজেলার করমদি গ্রামের বাবু নামের একটি জুয়েলারির দোকান থেকে সোনা ও রোপার গহনা চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনায় মাসুদ রানা (বাবু) বাদী হয়ে ৩০ আগস্ট একটি চুরির মামলা দায়ের করেন। মামলার পর থেকে পুলিশ মাঠে নামে।

তিনি আরও জানান, তথ্যপ্রযুক্তির ব্যবহার করে ২ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে মুজিবনগর থানা এলাকা থেকে চোর সর্দার বাদশাসহ চার জনকে গ্রেপ্তার করেন। এসময় তাদের নিকট হতে চুরি যাওয়া মালামালের মধ্য থেকে ৩ রতি পাকা সোনা ২৪ পিস নাকফুল এবং ১০ ভরি রোপার গহনা উদ্ধার করা হয়।

রবিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More