মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চবির প্রকৌশলী ও নিরাপত্তা কর্মকর্তাকে ছাত্রলীগ নেতার মারধর

3 minutes read

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী ও প্রধান নিরাপত্তা কর্মকর্তাকে দফায় দফায় মারধরের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। এ ঘটনার প্রতিবাদে ক্যাম্পাসে গ্যাস, পানি ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখেছে প্রকৌশল দপ্তর।

সোমবার (২৮ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে নিরাপত্তা দপ্তর ও কাটা পাহাড় এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় রেজিস্ট্রার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মো. জাহাঙ্গীর ফজল ও নিরাপত্তা কর্মকর্তা শেখ মো. আবদুর রাজ্জাক।

লিখিত অভিযোগে প্রধান প্রকৌশলী জাহাঙ্গীর ফজল বলেন, ‘কাটা পাহাড়এলাকায় সাইট পরিদর্শনকালে রাজু মুন্সি ধেয়ে আসে। পরে প্রধান প্রকৌশলীকে কিলঘুষি মারে এবং পরবর্তী সময়ে রেজিস্ট্রার অফিসের সামনেও অসংখ্য লোকের সামনে তাঁকে মারতে ধেয়ে আসে সে।

এছাড়া প্রধান নিরাপত্তা কর্মকর্তা আবদুর রাজ্জাক বলেন, রাজু মুন্সি সকালে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। পরে প্রশাসনিক ভবনের সামনে তাকে লাঞ্ছিত করেন।

এ দিকে অভিযুক্ত শাখা ছাত্রলীগ নেতা রাজু মুন্সি বলেন, প্রকৌশলী ও নিরাপত্তা কর্মকর্তা দুই জনই বিভিন্ন অনিয়মে জড়িত। তাই প্রতিবাদ জানিয়েছি। আর তার প্রতিবাদের ভাষা একটু বাজে বলেও মন্তব্য করেন ছাত্রলীগের এ নেতা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমদ বলেন, ‘উপাচার্য আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। বিশ্ববিদ্যালয় মামলার প্রস্তুতি নিচ্ছে।

 

মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More