শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বিএনপি-জামাতের ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকাকে জয়ী করতে হবে

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে বিএনপিজামাত নানামুখী ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

পাহাড়িবাঙালি ঐক্যকে আরও সুসংহত করে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের মতো স্মার্ট বাংলাদেশ গড়তে বিএনপিজামাতের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে এবং শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে খাগড়াছড়ির রামগড় উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রামগড় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় তিনি এসব কথা বলেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা আলীগের সভাপতি এবং প্রতিমন্ত্রী পদমর্যাদায় শরনার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা পাহাড়ের সামগ্রিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসামান্য অবদানের জন্য তাঁর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাঁর জন্য উপস্থিত হাজারও জনগণের কাছে দোয়া কামনা করেন।

রামগড় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আলীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, মো. মাইন উদ্দিন, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, পৌর মেয়র মো. রফিকুল আলম কামালসহ জেলাউপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

শোক সভার আগে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন র‌্যালি নিয়ে নেতাকমীরা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জড়ো হতে থাকেন। হাজারও নেতাকর্মীর উপস্থিতিতে পুরো ময়দান কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।

মোরশেদ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More