শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নারীরা কখনো দূর্নীতিবাজ হয়না-এমপি মমতাজ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

মানিকগঞ্জ ২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, ‘ জননেত্রী শেখ হাসিনা নারীদের এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি নিজে নারী তাই নারীরা পিছনে পড়ে থাকুক তা তিনি চান না, কারণ নারীরা কখনো দুর্নীতিবাজ হয় না। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের ক্ষেত্রে নারীদের প্রাধান্য দিবেন

শনিবার (১৯ আগস্ট) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নের কৈতরা বাজারে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মমতাজ বলেন, অনেক নেতারা আমাকে বলেন আগামী নির্বাচনে যদি নৌকা নিয়ে আসেন তাহলে আপনার পাশে আছি। যদি কি? জননেত্রী শেখ হাসিনা তো নৌকা আমার কাছে দিয়েই রেখেছেন। কারণ আমি বর্তমানে নৌকার নির্বাচিত সংসদ সদস্য। আমার কাছ থেকে নৌকা ছুটে গেলে সেটা হবে আমার রাজনৈতিক ব্যর্থতা।

শোক সভার সভাপতিত্ব করেন, পুটাইল ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অমূল্য সরকার।

সভায় বক্তব্য রাখেন সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান , পুটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুর রহমান, মানিকগঞ্জ জেলা জজ কোর্টের অতিরিক্ত পিপি মথুরনার্থ সরকার, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, সদর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি সালমা আক্তার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন গিনি প্রমুখ।

 

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More