শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মোটরসাইকেল চালক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ভাড়ায় মোটরসাইকেল চালক বাদল মিয়া (৩২) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ আগস্ট) দুপুরে উপজেলার গন্ডা ইউনিয়নের বৈশ্যপাট্টা মডেল একাডেমি সংলগ্ন রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মোটরসাইকেল চালক বাদল মিয়া উপজেলার চিরাং ইউনিয়নের কিসমত চিথোলিয়া গ্রামের সুলতু মিয়ার ছেলে।

স্থানীয় কেন্দুয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মরদেহের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে জানিয়ে ওসি মো. আলী হোসেন বলেন, শুক্রবার দিনগত রাতের কোনো এক সময়ে দুর্বৃত্তরা মোটরসাইকেল চালক বাদলকে হত্যা করে তার মোটরসাইকেলটি নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ হত্যা রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে বলেও জানান ওসি।

পুলিশ ও নিহত মোটরসাইকেল চালকের পরিবারের বরাতে জানা গেছে, প্রতিদিনের মতো শুক্রবার সকালেও মোটরসাইকেল নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন বাদল। পরে রাতে আর বাড়ি ফিরেননি তিনি। এ দিকে শনিবার সকালে স্থানীয়রা বৈশ্যপাট্টা মডেল একাডেমি সংলগ্ন রাস্তার পাশে মরদেহটি পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

শায়লা/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More