শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গোপালগঞ্জে জাতির জনকের সমাধিতে ভারতীয় হাই কমিশনের শ্রদ্ধা

প্রকাশ: সর্বশেষ সম্পাদনা: 4 minutes read

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম মৃত্যুবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনের প্রণয় ভার্মা।

বুধবার (৯ আগস্ট) বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া সফর করে তিনি পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধু সহ নিহত পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন ভারতীয় হাইকমিশনের ফাস্ট সেক্রেটারি জনাব অনিমেষ চৌধুরী, সেকেন্ড সেক্রেটারি জনাব ভাইভাভ গান্ধী, প্রটোকল অফিসার জনাব গায়েস্বর প্রসাদ মিশরা, গোপালগঞ্জ জেলা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক জনাব মোঃ আজহারুল ইসলাম, গোপালগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব মোঃ মিজানুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীর কামরুজ্জামান কবির, টুঙ্গিপাড়া থানা অফিসার্স ইনচার্জ এসএম কামরুজ্জামান প্রমুখ।

পরে বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্স এ্যাডমিন ভবনে রক্ষিত পরিদর্শক বইয়ের মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

বিকাল পাঁচটার দিকে এ সফরে হাই কমিশনার কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি পরিদর্শন করে মতুয়া সম্প্রদায়ের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন এবং শ্রীধাম ওড়াকান্দিতে মন্দিরে প্রার্থনা করেন। তিনি জোর দিয়ে বলেন, মানুষেমানুষে যোগাযোগ ভারতবাংলাদেশ সম্পর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে এবং তিনি দুই দেশের মধ্যে সাংস্কৃতিক বিনিময় ও উন্নয়ন অংশীদারিত্ব জোরদার করার জন্য ভারতের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।

 

ইমাম সবুজ/ আল/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More