সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

হাজতখানা থেকে পালিয়ে যাওয়া আসামী প্রেমিকার বাড়ি থেকে গ্রেপ্তার

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

মাগুরার মহম্মদপুর থানা হাজতখানা থেকে পালিয়ে যাওয়া সোয়েব আলী মোল্যা (২৫) নামে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে পালিয়ে যাওয়া আসামী সোহেব মোল্যাকে গোপালগঞ্জের কোটালীপাড়া এলাকা থেকে আটক করে মহম্মদপুর থানা পুলিশ। সে পালিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া এলাকায় তার প্রেমিকার বাড়িতে আত্মগোপনে ছিল।

সোমবার (২৪ জুলাই) সকাল ১১ টা মহম্মদপুর থানা হাজতের ফটকের রড বাকা করে পালিয়ে যায় আসামি সোয়েব আলী মোল্যা। এ ঘটনায় মহম্মদপুর থানা পুলিশের উপপরিদর্শক মোহাম্মদ শাহিন ও ডিউটিতে থাকা পুলিশ সদস্য মোহাম্মদ পাপ্পুকে সাময়িক বরখাস্ত করা হয়।

পালিয়ে যাওয়া সোয়েব আলীর বাড়ি মহম্মদপুরের রোনগর গ্রামে। সে নড়াইলের একটি চুরি মামলায় নড়াইল আদালত থেকে ৬ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।

রবিবার (২৩ জুলাই) সন্ধ্যায় মহম্মদপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে মহম্মদপুর থানা হাজতে রেখেছিল।

পালিয়ে যাওয়ার ঘটনার পর মাগুরা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজাসহ উর্দ্ধতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ জানান, হাজতখানা থেকে আসামি পালিয়ে যাওয়ার পর মহম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই ) মোহাম্মদ শাহিন ও দ্বায়িত্বরত পুলিশ সদস্য মোহাম্মদ পাপ্পুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পুলিশ ঘটনার পর আসামীর সন্ধানে তার প্রেমিকার বাড়িতে গেলে সেখান থেকে তাকে আটক করা হয়

শায়লা/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More