শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বজ্রপাতে আহত ৯ শিক্ষার্থীদের দেখা দিয়েছে শ্বাসকষ্ট

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় বজ্রপাতে আহত নয় শিক্ষার্থীর দেখা দিয়েছে শ্বাসকষ্ট। পরে রাতেই উন্নত চিকিৎসার জন্য আট শিক্ষার্থীকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে এ তথ্য জানিয়েছেন, রাজারহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ মিজানুর রহমান।

এর আগে সোমবার (২৪ জুলাই) দুপুরের দিকে উপজেলার চাকিরপশা ইউনিয়নের চাকিরপশা ইসলামিয়া দাখিল মাদরাসায় ক্লাস চলাকালীন সময়ে এ বজ্রপাতের এ ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে দুপুরেই রাজারহাট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে সেখান থেকে রাতেই উন্নত চিকিৎসার জন্য তাদের কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত শিক্ষার্থীরা হলো আব্দুর রাজ্জাক, নাজমিন নাহার, সুমাইয়া, রোকসানা, আফরোজা, নির্রমা, আলী রাজ, ফারজানা ও সানজিদা।

চাকিরপশা ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মানিক মিয়া বলেন, ‘আহত শিক্ষার্থীরা তো সারাদিন ভালোই ছিল। সন্ধ্যা পর থেকে কয়েকজনের শ্বাসকষ্ট দেখা দিলে এখানকার চিকিৎসকরা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এখন পর্যন্ত সবাই ভালো আছে।

রাজারহাট উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ মিজানুর রহমান বলেন, ‘বজ্রপাতে আহত শিক্ষার্থীরা দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভালো ছিলো। চলাফেরা খাওয়া দাওয়া সবকিছুই করেছে। সন্ধ্যার পর থেকে তাদের কয়েকজনের শ্বাসকষ্ট দেখা দিলে আমরা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে  নয়জনের মধ্যে আটজন শিক্ষার্থীকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করি। আর একজন ছাত্র আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সেই আছ।

 

আফ/দীপ্ত  নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More